Amazon Summer Sale 2022: দুর্দান্ত ছাড়ে কিনে নিন Samsung এবং Tecno-র এই স্মার্টফোনগুলি

Avatar

Published on:

এই দুর্ধর্ষ গরমে ঘরে বসেই ইউজারদেরকে দুর্দান্ত শপিং এক্সপেরিয়েন্স পাওয়ার সুযোগ করে দিতে গত ৪ মে থেকে শুরু হয়েছে Amazon Summer Sale 2022 (অ্যামাজন সামার সেল ২০২২)। সেলটি কত দিন ধরে চলবে সে সম্পর্কে এখনও কিছু জানা না গেলেও এই মুহূর্তে Apple, Xiaomi, Oppo, Realme, Redmi, Itel, OnePlus, iQOO, Samsung, Tecno এবং Vivo-র মতো ব্র্যান্ডগুলির স্মার্টফোন এবং বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর দুর্দান্ত অফার এবং ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া, এই সেলে স্মার্ট টিভি এবং গেমিং অ্যাক্সেসরিজ কিনলেও ফায়দা হবে। তবে যে-কোনো সেল আয়োজিত হলেই যাবতীয় ইলেকট্রনিক্স প্রোডাক্টের মধ্যে যেহেতু স্মার্টফোনই সবচেয়ে বেশি পরিমাণে বিক্রি হতে দেখা যায়, তাই এই প্রতিবেদনে চলতি সেলে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ Samsung এবং Tecno-র সেরা ৫টি স্মার্টফোনের কথা আমরা আপনাদেরকে জানাতে চলেছি। আপনি যদি হালফিলে নতুন ফোন কেনার পরিকল্পনা করেন, তবে আমাদের এই প্রতিবেদনটিতে একবার চোখ বোলাতে পারেন।

Amazon Summer Sale 2022-এ এই ফোনগুলিতে মিলবে অফার

১. Samsung Galaxy S20 FE 5G: ৫জি সাপোর্টেড এই স্মার্টফোনটিতে রয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিন যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। চলতি সেলে এই হ্যান্ডসেটটি ৩৪,৯৯০ টাকায় কেনা যাবে। 

২. Samsung Galaxy M12: স্যামসাংয়ের এই ফোনে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, এক্সিনোস ৮৫০ প্রসেসর এবং কোয়াড ক্যামেরা সেটআপ। স্মার্টফোনটির প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। সেল চলাকালীন এই ফোনটি কিনতে হলে খরচ পড়বে ৯,৯৯৯ টাকা।

৩. Samsung Galaxy M33 5G: অক্টা-কোর এক্সিনোস ১২৮০ প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। সামার সেল চলাকালীন ১৭,৯৯৯ টাকা ব্যয় করে ক্রেতারা এই স্মার্টফোনটিকে পকেটস্থ করতে পারবেন।

৪. Tecno Spark 8C: এই স্মার্টফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে বিদ্যমান, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। চলতি সেলে মাত্র ৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে এই স্মার্টফোন। 

৫. Tecno Spark 8T: হেলিও জি৩৫ গেমিং প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই-রেজোলিউশন ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সেল চলাকালীন এই ফোনটি কিনতে হলে গ্রাহকদের ৮,৯৯৯ টাকা খসাতে হবে।

সঙ্গে থাকুন ➥