MacBook ও iPad কিনলে বিনামূল্যে Airpods অফার করছে Apple

Published on:

Apple-এর আইফোন কোনো স্মার্টফোন ইউজারের জন্য যতোটা লোভনীয় বিষয়, ঠিক ততটাই জনপ্রিয় ব্র্যান্ডের ল্যাপটপ, ট্যাবলেট বা ইয়ারপডগুলিও। সেক্ষেত্রে যারা আধ খাওয়া আপেলের লোগোযুক্ত MacBook বা iPad কিনতে চান, কিন্তু দাম বা অন্যান্য কারণে সেই আশা সফল হচ্ছে না – তাদের জন্য এবার নতুন প্রমোশনাল অফার সরবরাহ করতে শুরু করল Apple। রিপোর্ট অনুযায়ী, মার্কিনি টেক জায়ান্টটি এখন নিজের স্টোরের (Apple Store) মাধ্যমে নির্বাচিত Mac এবং iPad মডেলগুলির ওপর ‘Back To School’ অফার দেওয়ার কথা ঘোষণা করেছে, যেখানে মূলত শিক্ষার্থীরা কেনাকাটা করতে পারবেন। আবার এই অফারে আকর্ষণীয় ডিলের পাশাপাশি, ফ্রি-তে AirPod জেতারও সুযোগ থাকবে।

Apple আনলো Back To School অফার

বলে রাখি, অ্যাপল-এর ব্যাক টু স্কুল অফার পিরিয়ডে আইম্যাক, ম্যাক মিনি, ম্যাক প্রো, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার ল্যাপটপ লাইনআপ এবং আইপ্যাড প্রো ও আইপ্যাড এয়ার-এর ওপর অফার বা ছাড় থাকবে। সেক্ষেত্রে এগুলি কেনার সময় সাথে এয়ারপড-এর স্ট্যান্ডার্ড ভার্সন বিনামূল্যে মিলবে, যার ফলে ১৫৯ ডলার (প্রায় ১২,০০০ টাকা) সাশ্রয় হবে। তবে ক্রেতারা চাইলে এই দামের সাথে অতিরিক্ত ৪০ ডলার (৩,০০০ টাকার কাছাকাছি) ব্যয় করে ওয়্যারলেস চার্জিং কেসযুক্ত দ্বিতীয়-প্রজন্মের এয়ারপড কিনতে পারবেন। এছাড়া অতিরিক্ত ৯০ ডলার (৬,৭০০ টাকা) খরচা করলে মিলবে এয়ারপড প্রো প্রোডাক্টটি।

শুধু তাই নয়, আগ্রহী ক্রেতারা এই সময়ে Apple Care+ সাবস্ক্রিপশন পাবেন ২০% কম দামে। তদ্ব্যতীত, Apple Music, Apple TV+ ও Apple Arcade ডিলে ৩ মাস ফ্রি অ্যাক্সেস এবং বিনামূল্যে Apple Pencil পাওয়া যাবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, এই অফার প্রোগ্রামটি আজ থেকে, মার্কিন যুক্তরাষ্ট্রের শিক্ষার্থী, অভিভাবক এবং স্কুল ফ্যাকাল্টিদের জন্য প্রযোজ্য হবে; এটির সুবিধা নেওয়া যাবে আগামী ২৭শে সেপ্টেম্বর পর্যন্ত। দুর্ভাগ্যক্রমে, ভারতের বসবাসকারীরা এই সুবিধাগুলি খুব বেশি উপভোগ করতে পারবেন বলে মনে হয়না।

আসলে Apple যে অন্যান্য আন্তর্জাতিক বাজারেও এজাতীয় প্রচারমূলক অফার সরবরাহ করেনা, তা নয়। তবে 9to5Mac-এর একটি প্রতিবেদন থেকে জানা গেছে, ভারতীয় গ্রাহকরা নির্দিষ্ট ম্যাক এবং আইপ্যাড মডেলগুলিতে ছাড় পেলেও, সম্ভবত তারা ফ্রি এয়ারপড পাবেন না। যদিও ২৫,৯০০ টাকা মূল্যের Apple Care+ সাবস্ক্রিপশনে তারা ২০% ছাড়ের অফার পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥