শুরু হল Apple এর Back to University সেল, একদম বিনামূল্যে পাওয়া যাবে Apple AirPods ও Apple Pencil

Avatar

Published on:

Apple Back to University Sale

Apple আবার Back to University সেল নিয়ে হাজির হল। যেখানে লাভবান হবেন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। কারণ, এই প্রোগ্রামে Apple iPads ও Macbook পাওয়া যাবে ভীষণ সস্তায়। এছাড়াও অন্যান্য Apple ডিভাইসের সাথেও দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। যার সাথে একদম বিনামূল্যে Apple AirPods ও Apple Pencil পাওয়া যাবে। এছাড়াও, Apple Back to University সেলে কোম্পানি বিনামূল্যে কিছু কিছু পরিষেবার সাবস্ক্রিপশনও অফার করছে।

এই সেলের ফায়দা ওঠানো যাবে অ্যাপল রিটেল স্টোর, অথরাইজড রিসেলার্স এবং প্রিমিয়াম রিসেলার্সদের কাছে। এছাড়াও, কিছুদিন আগে শুরু হওয়া অ্যাপল বিকেসি এবং অ্যাপল সাকেত ফ্ল্যাগশিপ স্টোরেও এই সেল চলছে। সর্বোপরি কোম্পানির ওয়েবসাইটেও ‘ব্যাক টু ইউনিভার্সিটি সেল’ লাইভ রয়েছে। তবে এই সেলের সুবিধা নিতে গেলে ছাত্রছাত্রীদের নিজের কলেজ অথবা ইউনিভার্সিটির আইডি কার্ড দেখাতে হবে।

Apple-এর Back to University সেলে ছাত্রছাত্রীরা কি কি সুবিধা পাবে

যদি আপনি কলেজ অথবা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হন তাহলে, আপনি যে কোন অ্যাপলের অফিসিয়াল স্টোর, রিসেলার্স এবং অ্যাপল ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে নিম্নোক্ত সুবিধা গুলি পেতে পারেন।

  • স্পেশাল এডুকেশন প্রাইজিং-এর সাথে পাওয়া যাবে Mac ও iPad কেনার সুযোগ।
  • এই সেলে এলিজিবল Mac মডেলের সাথে বিনামূল্যে AirPods পাওয়া যাবে।
  • নির্বাচিত iPad মডেলের সাথে বিনামূল্যে পাওয়া যাবে Apple Pencil।
  • AppleCare-এর সাবস্ক্রিপশনে পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়।
  • এছাড়াও পাওয়া যাবে তিন মাসের জন্য Apple Music ও Apple TV এর ফ্রি সাবসক্রিপশন। আর তারপর প্রতিমাসে রিচার্জ করার জন্য খরচ করতে হবে মাত্র ৫৯ টাকা।

Apple-এর কোন কোন মডেলে পাওয়া যাবে ডিসকাউন্ট এবং অফার?

এই সেলে যে ম্যাকবুক এবং আইপ্যাড মডেল গুলিতে ডিসকাউন্ট আর অফার দেওয়া হবে সেগুলি হল, MacBook Air, MacBook Pro, iMac 24 + AirPods 3rd Gen, Mac mini + AirPods 2nd Gen, iPad Pro 11-inch ও 12.9-inch iPad Air 5th Gen + Apple Pencil 2nd Gen। শুধু তাই নয়, স্টুডেন্টস ছাড়াও শিক্ষক-শিক্ষিকারাও এই সেলে ৮ শতাংশ ছাড় পেতে পারেন।

উল্লেখ্য, অ্যাপলের প্রিমিয়াম রিসেলার্সদের তালিকায় Aptronix, iDestiny, Futureworld, iDelta, Imagine ample, Imagine KBRL, Imagine sysme, Imageine tresore, iNSPiRE , iNvent , iPlanet, iVENUS, Maple এবং Unicorn-এর মত নাম গুলিও রয়েছে।

সঙ্গে থাকুন ➥