এই জায়গা থেকে iPhone 13 Pro কিনলে মিলবে ৩,০০০ টাকা ক্যাশব্যাক, থাকছে নো কস্ট EMI অপশনও

Avatar

Published on:

আপনার কি হালফিলে একটি ব্র্যান্ড-নিউ আইফোন (iPhone) কেনার পরিকল্পনা আছে? অথবা এই প্রিমিয়াম (পড়ুন অভিজাত ব্র্যান্ডের) হ্যান্ডসেটগুলি পকেটস্থ করার জন্য একটু সস্তা অফারের খোঁজ করছেন? উত্তর ‘হ্যাঁ’ হলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে এখানে আমরা এমন একটি ধামাকাদার অফারের কথা জানাতে চলেছি, যার সুবাদে iPhone 13 Pro (আইফোন ১৩ প্রো)-র মত লেটেস্ট মডেল কিনতে খানিকটা চাপ কম পড়বে; অন্যদিকে আপনার বাড়িতে সরাসরি পৌঁছে যাবে লক্ষাধিক টাকার একটি নতুন ঝাঁ-চকচকে আইফোন! ভাবছেন বিনা সেলের মরসুমে কী এমন অফার মিলছে? তাহলে চলুন, এই বিষয়ে একটু বিশদে জেনে নেওয়া যাক।

আপনাদেরকে জানিয়ে রাখি, কিছুদিন আগেই ভারতে নতুন ই-স্টোর খুলেছে অ্যাপল (Apple)। এর আগে সংস্থাটি ইনভেন্ট (Invent), ইমাজিন (Imagine)-এর মতো প্রখ্যাত প্রিমিয়াম সেলারদের মাধ্যমে ভারতে ব্যবসা করত। সেক্ষেত্রে এই প্রিমিয়াম সেলাররা এখন এমন একটি অফার দিচ্ছে যার সুবাদে আপনি খানিকটা সাশ্রয়ে নতুন আইফোন ১৩ প্রো কিনে ফেলতে পারবেন। উল্লেখ্য যে, অ্যাপল আইফোন ১৩ প্রো-র এমনিতে দাম ১,১৯,৯০০ টাকা। এই মুহূর্তে মার্কেটে যে ক-টা হ্যান্ডসেট কুপার্টিনোর কোম্পানিটি বিক্রি করে, তাদের মধ্যে এই মডেলটি হল অন্যতম।

iPhone 13 Pro-এর ওপর অফার

এই মুহূর্তে আপনি যদি অনলাইনে ফোনটির যেকোনো স্টোরেজ বা কালার ভ্যারিয়েন্ট কেনার সময় এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করেন, তবে ইনভেন্ট বা ইমাজিন উভয়েই আপনাকে ৩,০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক দেবে। পেমেন্ট করার কিছু ১২০ দিনের মধ্যে এই ক্যাশব্যাকের টাকা আপনার অ্যাকাউন্টে ট্রান্সফার করা হবে। এছাড়া ইমাজিনের ওয়েবসাইট থেকে ফোনটি কিনলে ৬,৮০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। থাকবে নো কস্ট ইএমআইয়ের অপশনও, যার ফলে একসাথে পুরো টাকা না দিয়ে ধীরে ধীরে মাসিক কিস্তিতে আপনি অতি অনায়াসে অ্যাপল আইফোন ১৩ প্রো মডেলটি ব্যবহার করতে পারবেন।

তবে এক্ষেত্রে বলে রাখি, নো কস্ট ইএমআইয়ের সুবিধা পেতে হলে আপনাকে সর্বোচ্চ ৬ মাসের ইএমআই নিতে হবে। এর চেয়ে বেশি সময়ের ইএমআই নিলে আপনাকে অতিরিক্ত টাকা পেমেন্ট করতে হবে।

উল্লেখ্য, Apple iPhone 13 Pro-এ মিলবে ১ বছরের ওয়ারেন্টি। অর্ডার দেওয়ার কয়েকদিনের মধ্যেই এই লেটেস্ট আইফোনটি আপনার বাড়িতে পৌঁছে যাবে। আকর্ষণীয় ডিজাইন এবং একগুচ্ছ নজরকাড়া ফিচারে ঠাসা লক্ষাধিক টাকার এই ফোনটিতে রয়েছে ৬.১ ইঞ্চির এক্সডিআর ডিসপ্লে এবং এ১৫ বায়োনিক চিপ। এদিকে ঠিক কতদিন পর্যন্ত উক্ত অফার উপলব্ধ থাকবে সে বিষয়ে দুটি সেলারই কিছু স্পষ্ট করে জানায়নি। তাই আমরা বলব আজই এই অফারের ফায়দা ওঠান, আর ঘরে আনুন একটি আনকোরা iPhone 13 Pro।

সঙ্গে থাকুন ➥