অবিশ্বাস্য অফার! Apple MacBook Air সবচেয়ে কম দামে কেনার দারুন সুযোগ

Published on:

টেক জায়েন্ট Apple বিপুল ফিচারসমৃদ্ধ এবং M1 চিপ সহ Apple MacBook Air গত বছর লঞ্চ করেছিল। ইতিমধ্যেই মডেলটি ইউজারমহলে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। কিন্তু যেহেতু Apple-এর প্রোডাক্ট, তাই খুব স্বাভাবিকভাবেই দাম একটু বেশি হওয়ায় অনেকেই এগুলি কেনার জন্য কিছু আকর্ষণীয় ডিল বা ছাড়ের প্রতীক্ষায় থাকেন। আপনিও যদি এই দলে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। কারণ ভারতে Apple রিসেলার My Imagine Store, নতুন MacBook Air M1 কম দামে কেনার সুযোগ দিচ্ছে।

Apple MacBook Air কেনা যাবে ১০,০০০ টাকা ছাড়ে

অ্যাপল ম্যাকবুক এয়ার গত বছর ৯২,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে রিসেলারটি HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটায় ফ্ল্যাট ৬,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে। পাশাপাশি মিলবে EMI-এর সুবিধাও। উপরন্তু, My Imagine Store ৪,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দিচ্ছে, যার ফলে অ্যাপল ম্যাকবুক এয়ারের মূল্য ৮২,৯০০ টাকায় নেমে আসবে।

শুধু তাই নয়, রিসেলারটি একটি কম্বো অফারও দিচ্ছে। এই কম্বো অফারে MacBook Air M1 মাত্র ৭৩,৯০০ টাকায় কেনা যাবে, অর্থাৎ আরও ৯,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই অফারের আওতায় MacBook Air-এর গ্রাহকরা বিনামূল্যে একটি ল্যাপটপ ব্যাগ এবং ব্লুটুথ স্পিকার পেতে পারেন, যার মূল্য ১৩,০০০ টাকা। মনে রাখবেন এখানেও ক্রেতাদের HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৬,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে এবং তারপরে ১৩,০০০ টাকার আইটেমগুলি নেওয়ার জন্য কম্বো অফারটি বেছে নিতে হবে।

এবার যাকে কেন্দ্র করে এত কথা, সেই MacBook Air-এর স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক। এই প্রিমিয়াম ল্যাপটপের সবচেয়ে বড়ো হাইলাইট হল কোম্পানির M1 চিপ, যা ৩.৫ গুণ দ্রুততর এবং নিউরাল ইঞ্জিন (Neural Engine) ৯ গুণ পর্যন্ত দ্রুততর বলে দাবি করা হয়। এটি দীর্ঘক্ষন ব্যাটারি ব্যাকআপ দেয়। এছাড়াও, অ্যাপলের স্লিম নোটবুকটিতে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২টিবি পর্যন্ত এসএসডি স্টোরেজ ক্যাপাসিটি রয়েছে।

MacBook Air-এর ১৩.৩ ইঞ্চি রেটিনা ডিসপ্লের রেজোলিউশন ২৫৬০x১৬০০ পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি ২২৭ পিপিআই। এই ডিসপ্লে ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে এবং অ্যাপলের True Tone প্রযুক্তি সহ এসেছে। উপরন্তু, কোম্পানি এতে ১৫ ঘন্টা পর্যন্ত ওয়্যারলেস ব্রাউজিং করা যাবে বলে দাবি করে, যা এককথায় অবিশ্বাস্য। MacBook Air একটি ৩.৫ মিমি অডিও জ্যাকের পাশাপাশি Thunderbolt 3, USB 4, এবং USB 3.1 Gen 2 পোর্ট অফার করে। এর ব্যাকলিট ম্যাজিক কীবোর্ডটি Touch ID ইন্টিগ্রেটেড এবং এতে Wi-Fi 6 কানেক্টিভিটি রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥