গেমারদের জন্য সুখবর, ভারতে হাজির Asus Fusion।। 500 ও Fusion ।। 300 গেমিং হেডফোন

Published on:

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Asus Republic of Gamers (ROG) সিরিজের Fusion।। 500 এবং Fusion ।। 300 দুটি গেমিং হেডফোন। অসমান্তরাল এবং বাস্তবিক গেমিং অডিও কোয়ালিটি অফার করার জন্য এতে রয়েছে হাই রেজোলিউশন ESS 9280 Quad DAC টেকনোলজি। সংস্থার দাবি, গেমারদের জন্য এটি উপযুক্ত, কারণ এতে ব্যবহার করা হয়েছে উন্নততর ৭.১ সারাউন্ড সাউন্ড এবং নয়েজ ক্যানসেলেশন ফিচার সহ আসুস এআই বিম্ফর্মিং মাইক্রোফোন। চলুন দেখে নেওয়া যাক Asus Fusion।। 500 এবং Fusion ।। 300 গেমিং হেডফোন দুটির দাম, ও সমস্ত ফিচার।

Asus Fusion।। 500 ও Fusion ।। 300 গেমিং হেডফোন দুটির দাম ও লভ্যতা

ভারতে আসুস ফিউশন টু ৫০০ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ২২,৯৯৯ টাকা। তবে এখনো পর্যন্ত সংস্থার তরফ থেকে আসুস ফিউশন টু ৩০০ হেডফোনের দাম জানানো হয়নি। যদিও আগামী মার্চ মাস থেকে ভারতীয় বাজারে কিনতে পাওয়া যাবে ফিউশন টু সিরিজের হেডসেট দুটি।

Asus Fusion।। 500 ও Fusion ।। 300 গেমিং হেডফোনের স্পেসিফিকেশন

আসুস আরওজি সিরিজের নতুন দুটি হেডফোনেই উপস্থিত ইএসএস ৯২৮০ কোয়াড ডিএসি টেকনোলজি, যা গেমারদের মনোরম গেমিং অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। তদুপরি, হেডসেট দুটিতে ব্যবহার করা হয়েছে ৫০ এমএম আসুস এসেন্স ড্রাইভার, যা বাস্তবিক অডিও সাউন্ড ডেলিভার করবে।

শুধু তাই নয়, এআই নয়েজ ক্যান্সলেশন সহ এর এআই বিফর্মিং মাইক্রোফোন গেমারদের মধ্যে সঠিক সংযোগ বজায় রাখতে সাহায্য করবে। এমনকি এর এআই নয়েজ ক্যান্সলেশন ফিচার ৫০০ মিলিয়নেই বেশি ব্যাকগ্রাউন্ড নয়েজ কমাতে পারবে।

তবে এই হেডফোন দুটি যে শুধুমাত্র উন্নততর পারফরম্যান্স দেবে তাই তা নয়, এগুলি দেখতেও বেশ স্টাইলিশ। Asus Fusion।। 500 এবং Fusion ।। 300 উভয় গেমিং হেডফোনেই ব্যবহৃত হয়েছে বিল্ট-ইন ওউরা আরজিবি লাইট, যা গেমারদের ১৬.৮ মিলিয়নের ওপর কালার কম্বিনেশন অফার করবে এবং গেমাররা আরমারি ক্রেটের মাধ্যমে এই হেডসেট দুটিতে ৬টি প্রিসেট লাইটিং এফেক্টও পাবেন।

এখানে জানিয়ে রাখি, Fusion।। 500 হেডসেটে কানেক্টিভিটিটির জন্য ৩.৫ এমএম অডিও জ্যাক থাকলেও Fusion ।। 300 হেডফোনে এই জ্যাকটি পাওয়া যাবে না। তবে উভয় হেডফোনে ইউএসবি টাইপ এ এবং ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ, যার মাধ্যমে এগুলিকে ল্যাপটপ, ডেক্সটপ, গেমিং কনসোল এবং যেকোন স্মার্টফোনের সাথে যুক্ত করা যাবে।

সঙ্গে থাকুন ➥