দাম বাড়লো ১২ জিবি র‌্যাম ও ৬০০০ mAh ব্যাটারির এই ফোনের

Published on:

ভারতে বেশ জনপ্রিয় গেমিং ফোন Asus ROG Phone 2। তাইওয়ানের কোম্পানিটি এই ফোনটিকে গতবছর ভারতে এনেছিল। ভারতে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। যদিও করোনা ভাইরাসের কারণে এই ফোনটির স্টক এতদিন ছিল না। কিন্তু আজ থেকে ফোনটি আবার ফ্লিপকার্টে পাওয়া যাবে। তবে কোম্পানি ROG Phone 2 এর দাম ২,০০০ টাকা বাড়িয়ে দিয়েছে। মনে করা হচ্ছে মোবাইলের উপর জিএসটি বাড়ার কারণেই কোম্পানি দাম বাড়িয়েছে।

Asus ROG Phone 2 নতুন দাম :

আসুস আরওজি ফোন ২ ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ছিল ৩৭,৯৯৯ টাকা, তবে এখন আপনাকে এই ভ্যারিয়েন্ট ৩৯,৯৯৯ টাকায় কিনতে হবে। যদিও ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৫৯,৯৯৯ টাকা রেখে দেওয়া হয়েছে। এইচডিএফসি ক্রেডিট ও ডেভিড কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ১০ শতাংশ ছাড় পাবে।

Asus Rog Phone 2 ফিচার :

ফিচারের কথা বললে আসুসের এই গেমিং ফোন হলো বিশ্বের প্রথম ফোন যেখানে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে ৬.৫৯ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ । এই ফোনে গরিলা গ্লাস সিক্স এর প্রোটেকশন আছে। ফলে ফোন পড়ে গেলেও ভাঙার ভয় নেই। আসুসের এই ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন প্রসেসর ৮৫৫ প্লাস ব্যবহার করা হয়েছে। যা সাধারন স্নাপড্রাগণ ৮৫৫ প্রসেসর এর থেকে দ্রুত।

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরাটি IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেল, এবং সেকেন্ডারি ক্যামেরা টি ওয়াইড এঙ্গেল লেন্স এর সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও সেলফির জন্য আছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥