সবচেয়ে শক্তিশালী প্রসেসরের সাথে Asus ROG Phone 3 আজ আসছে, থাকবে ৬০০০ mAh ব্যাটারি

Published on:

আজ লঞ্চ হচ্ছে Asus এর এবছরের নতুন গেমিং ফোন ROG Phone 3। এই ফোনটি অ্যান্ড্রয়েডে জন্য আসা সবচেয়ে শক্তিশালী প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসরের সাথে আসবে। আসুসের তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে আরওজি ফোন ৩ কে ভারতেও আজ লঞ্চ করা হবে। এটি একটি কমপ্লিট গেমিং ফোন হবে। Asus ROG Phone 3 ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। করোনা আবহে ফোনটিকে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে বাজারে আনা হবে।

Asus ROG Phone 3 সম্ভাব্য দাম এবং এভাবে দেখুন লঞ্চ লাইভ স্ট্রিমিং:

যদিও আসুস এখনও তাদের আরওজি ফোন ৩ এর দাম সম্পর্কে কিছু জানায়নি। তবে স্পেসিফিকেশন দেখে মনে করা হচ্ছে ফোনটি ৪০,০০০ টাকার রেঞ্জে আসবে। আজ ভারতীয় সময় সন্ধ্যা ৮ :১৫ থেকে লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হবে। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও সোশ্যাল মিডিয়া পেজ থেকে ফোনটির লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে। এছাড়াও যাবতীয় আপডেট সবার আগে পেতে আমাদের সাইটে নজর রাখুন। লঞ্চ ইভেন্ট দেখতে এখানে ক্লিক করুন

Asus ROG phone 3 সম্ভাব্য স্পেসিফিকেশন:

আসুস আরওজি ফোন ৩ গেমিং স্মার্টফোনে থাকবে একটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ১০ সাপোর্ট। ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১৪৪ হার্টজ। আপনারা এই স্মার্টফোনে তিনটি র‌্যামের বিকল্প পাবেন- ৮ জিবি, ১২ জিবি ও ১৬ জিবি। এছাড়া থাকছে তিনটি ইন্টারনাল স্টোরেজ অপশন- ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি। সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

এই স্মার্টফোন একটি বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।

ক্যামেরার কথা বলতে গেলে এই স্মার্টফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই রিয়ার ক্যামেরার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের, এবং সেকেন্ডারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। তৃতীয় ক্যামেরাটি কত মেগাপিক্সেলের তা আমরা এখনো পর্যন্ত কিছু জানতে পারিনি তবে এটি টেলিফটো লেন্স হতে চলেছে। ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও এই স্মার্টফোনের দামের ব্যাপারেও কিছু বলা হয়নি। বেঞ্চমার্কিং সাইট AnTuTu তে আসুস আরওজি ফোন ৩ এর স্কোর ৬,৪৬,৩১০, যেটা অ্যান্ড্রয়েড ফোনগুলোর মধ্যে এখনও পর্যন্ত সর্বাধিক।

সঙ্গে থাকুন ➥