আজ থেকে সেল শুরু Asus ROG Phone 3 এর, আছে ১২ জিবি র‌্যাম ও ৬০০০ mAh ব্যাটারি

Published on:

আজ থেকে ভারতে বিক্রি শুরু হল Asus ROG Phone 3 এর। ওপেন সেলেই এই ফোনটি এখন আপনি Flipkart থেকে কিনতে পারবেন। ভারতে এই গেমিং ফোনের দাম শুরু হয়েছে ৪৯,৯৯৯ টাকা থেকে। আপনি যদি কোনো ফ্ল্যাগশিপ গেমিং ফোন খুঁজে থাকেন তাহলে আসুস আরওজি ফোন ৩ হবে আপনার জন্য সেরা বিকল্প। কারণ এই ফোনে পাবেন ১৪৪ হার্জ রিফ্রেশ রেট যুক্ত বড় ডিসপ্লে। আবার সবচেয়ে শক্তিশালী অ্যান্ড্রয়েড প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস। এছাড়াও রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি, যা আপনাকে দীর্ঘক্ষণ ব্যাকআপ দেবে।

Asus ROG Phone 3 দাম অফার:

ভারতে আসুস আরওজি ফোন ৩ দুটি স্টোরেজের সাথে এসেছে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ১২ জিবি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা ও ৫৭,৯৯৯ টাকা।।

লঞ্চ অফারের কথা বললে CITI Credit Debit কার্ড ও ICICI Bank Credit কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। ৫ শতাংশ ছাড় পাবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৫,৫৫৬ টাকা থেকে।

Asus ROG Phone 3 স্পেসিফিকেশন:

আসুস আরওজি ফোন ৩ গেমিং স্মার্টফোনে আছে ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এতে ১০ বিট এইচডি ১০ প্লাস সাপোর্ট করে। এই ডিসপ্লে রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশন আছে। পারফরম্যান্সের কথা বললে এই ফোনে ৩.১ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে ৬৫০ জিপিইউ।এতে গেমকুল ৩ কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

আপনারা এই স্মার্টফোনে দুটি র‌্যামের বিকল্প পাবেন- ৮ জিবি, ১২ জিবি। এছাড়া আছে দুটি ইন্টারনাল স্টোরেজ অপশন- ১২৮ জিবি ও ২৫৬ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা। সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এতে পাবেন ডুয়েল ফ্রন্ট ফেসিং স্টেরিও স্পিকার।

এই স্মার্টফোন একটি বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এতে পাওয়া যাবে উন্নত পাওয়ার সেভিং টেকনোলজি। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।

সঙ্গে থাকুন ➥