Asus OLED TV আগামী 3 মার্চ টিভি দেখার অভিজ্ঞতা বদলাতে ভারতে আসছে? শুরু হল জল্পনা

Published on:

তাইওয়ানের টেক জায়ান্ট, আসুস ভারতে তাদের নতুন OLED ডিভাইস লঞ্চ করতে চলেছে। কোম্পানি এই প্রোডাক্টটি টিজ করতে শুরু করেছে, যা দেখে একে কোনো স্মার্ট টিভি (Smart TV) বলে মনে হচ্ছে। আগামী ৩ মার্চ দুপুর বারোটায় এই ডিভাইসটি লঞ্চ করা হবে বলে নিশ্চিত করা হয়েছে, তবে টিজারে ডিভাইসটির নাম উল্লেখ নেই। আসুন Asus-র এই আসন্ন OLED ডিভাইস সম্পর্কে আর কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Asus OLED TV ভারতে লঞ্চ হচ্ছে ৩ মার্চ

আসুস কিছু না বললেও, আমরা অনেকটাই নিশ্চিত যে আপকামিং ওএলইডি ডিভাইসটি একটি স্মার্ট টিভি হবে। কারণ কোম্পানির তরফে যে টিজার শেয়ার করা হয়েছে সেখানে #WhoWatchesTV ব্যবহার করা হয়েছে। আবার ভারতীয়দের সাথে টিভির সম্পর্কও দেখানো হয়েছে।

https://twitter.com/ASUSIndia/status/1498531726150160385

১০২ সেকেন্ডের এই টিজার ভিডিওটি একটি সোশ্যাল এক্সপেরিমেন্ট, যেখানে টিভি দেখার সময় বিঘ্ন ঘটলে কার কি অবস্থা হয় তা দেখানো হয়েছে। সেই কারণে আসুস বলেছে, বিশ্বের যে কোনো প্রান্ত থেকে টিভি দেখার অভিজ্ঞতা দিতে তারা কাজ করছে।

এই টিজারে Asus ইউজারদের OLED টিভিতে আপগ্রেড হওয়ার আহ্বান জানাচ্ছে, যা একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদান করবে। আবার আসুস এখানে পোর্টেবল ফর্ম ফ্যাক্টরের উপর আরও জোর দিচ্ছে, এর অর্থ এই হতে পারে যে, সংস্থাটি একটি নতুন পোর্টেবল ল্যাপটপ চালু করতে পারে? যাইহোক আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই বোঝা যাবে, আসুসের আপকামিং ডিভাইসটি আসলে কি। টিজার ভিডিতে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর, অনাম দরবার, অভিষেক নিগম এবং আরিফশা খান কে‌ দেখা গেছে।

সঙ্গে থাকুন ➥