HomeTech News৫০০০ টাকার কমে সেরা 4G ফোনগুলি দেখে নিন, রয়েছে ডুয়েল সিম সাপোর্ট

৫০০০ টাকার কমে সেরা 4G ফোনগুলি দেখে নিন, রয়েছে ডুয়েল সিম সাপোর্ট

আপনার পকেটের অবস্থা যদি একটি নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়ায়, তাহলে জানিয়ে রাখি, Redmi, Panasonic এবং Itel -এর মতো ব্র্যান্ডগুলি বাজারে একাধিক সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট উপলব্ধ করেছে। সেক্ষেত্রে, এগুলির দাম কম হলেও, পারফরম্যান্সের দিক থেকে কিন্তু যথেষ্টই উন্নত। শুধু তাই নয়, এই প্রত্যেকটি হ্যান্ডসেটেই ৪জি কানেক্টিভিটি ও ক্যামেরা সেন্সর পাওয়া যাবে। তাই যারা নিজেদের ফিচার ফোনকে আপগ্রেড করে স্মার্টফোন নিতে চান তাদের জন্য এই মডেলগুলি এককথায় উপযুক্ত। তাহলে আসুন কয়েকটি বাজেট-রেঞ্জের 4G স্মার্টফোনের নাম জেনে নেওয়া যাক।

Coolpad Mega 5M ফোনের দাম ও স্পেসিফিকেশন

কুলপ্যাড মেগা ৫ এম স্মার্টফোনটির দাম, ৪,২৯৯ টাকা। ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লের সাথে আসা এই মডেলটিতে ১ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। উন্নত পারফরম্যান্স সরবরাহ করতে ফোনটি, কোয়াড কোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ৮.০ ভিত্তিক ওএস সিস্টেম দ্বারা চালিত হবে। এটিতে, ফটোগ্রাফির জন্য ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়া, কুলপ্যাডের এই ফোনটিতে ২,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ডুয়াল সিম কার্ড স্লটও পাওয়া যাবে।

Redmi Go ফোনের দাম ও স্পেসিফিকেশন

রেডমি গো স্মার্টফোনটির এমআরপি, ৪,৪৯৯ টাকা। ৫ ইঞ্চির ডিসপ্লের সাথে আসা এই মডেলটিতে, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি অনবোর্ড স্টোরেজ বর্তমান। ফাস্ট পারফরম্যান্সের জন্য এটিতে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ৮.১ ভিত্তিক অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ক্যামেরা সেটআপের কথা বললে, এটিতে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত ফোনটিতে, ৩,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। এছাড়া, ডুয়াল সিম কার্ড স্লটও পাওয়া যাবে।

Panasonic Eluga I6 ফোনের দাম ও স্পেসিফিকেশন

প্যানাসনিক ইলুগা আই ৬ স্মার্টফোনটিকে ৫,০০০ টাকার বিনিময়ে ক্রয় করা যাবে। এই মডেলটিতে, ৫.৪৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে ইউজাররা ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি স্টোরেজ পেয়ে যাবেন। ফোনটিতে কোয়াড কোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ৯ ভিত্তিক ওএস সিস্টেম ব্যবহার করা হয়েছে। এরই সাথে থাকছে, ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই স্মার্টফোনটিতেও, ৩,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়াল সিম কার্ড স্লট পাওয়া যাবে।

KARBONN X21 ফোনের দাম ও স্পেসিফিকেশন

কার্বন এক্স ২১ স্মার্টফোনটিকে কিনতে, ৪,৯৯০ টাকা খসাতে হবে। ফিচারের কথা বললে, ৫.৪৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লের সাথে আসা এই মডেলটিতে, অক্টা-কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ভিত্তিক ওএস সিস্টেম, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ আছে। আবার, ফটোগ্রাফির জন্য ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ভিডিও কলিং বা সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া, কার্বন -এর এই স্মার্টফোনটিতে ৩,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি ও ডুয়াল সিম কার্ড স্লটও রয়েছে।

Itel A23 Pro ফোনের দাম ও স্পেসিফিকেশন

মাত্র ৪,৯৯৯ টাকা খরচ করে আইটেল এ ২৩ প্রো স্মার্টফোনটির মালিকানা পাওয়া সম্ভব। ৫ ইঞ্চির ডিসপ্লের সাথে আসা এই মডেলটিতে, ডিফল্ট রূপে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এই ফোনটি, কোয়াড কোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১০ গো ভিত্তিক অপারেটিং সিস্টেমে কাজ করবে। এরই সাথে, ফোনটির ব্যাক প্যানেলে একটি ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সামনের দিকে ০.৩ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও থাকছে। উক্ত আইটেলের হ্যান্ডসেটটিতে, ২,৪০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি এবং ডুয়াল সিম কার্ড স্লট রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular