TVS Apache শীর্ষে, হাড্ডাহাড্ডি লড়াই Unicorn ও Pulsar-এর মধ্যে, এগুলি গত মাসে বেস্ট সেলিং 150 সিসি বাইক

Published on:

১৫০ সিসি মোটরসাইকেলের বাজারে ফের রাজ TVS Apache রেঞ্জের। মোট ২৫,৯২৫ ইউনিট বিক্রির মাধ্যমে টপ-সেলিং ১৫০ সিসি বাইকের তালিকায় শীর্ষস্থান আরও মজবুত করেছে টিভিএস। তবে গত বছরের একই সময়ের তুলনায় বিক্রি ২৭ শতাংশ সঙ্কুচিত হয়েছে। দ্বিতীয় স্থানে Yamaha FZ সিরিজ। এই রেঞ্জের ১৫,৭৩৪টি বাইক বিক্রি হয়েছে গত মাসে। ২০২১-এর জানুয়ারির তুলনায় বিক্রিতে ২৭ শতাংশ পতন।

তৃতীয় ও চতুর্থ স্থানে হাড্ডাহাড্ডি লড়াই। তবে শেষ হাসি হেসে তিন নম্বর জায়গা দখল করেছে Honda Umicorn। বিক্রি হয়েছে ১১.৩৪৯টি। আর তারপরেই Bajaj Pulsar 150। বাইকটির ১১,২৩৯ ইউনিট বিক্রির খবর সামনে এসেছে। পঞ্চমে ইয়ামাহার ফুল-ফেয়ার্ড স্পোর্টস বাইক Yamaha R15। গত মাসে এটি ৬১৪৬ জন নতুন ক্রেতা খুঁজে পেয়েছে।

ছ’নম্বরে Hero Xtreme 160R। বাইকটির ৩০৬৭ ইউনিট বিক্রি করেছে হিরো‌। সপ্তম স্থানে Suzuki Gixer রেঞ্জ। মোট ২৪৬২টি বিক্রি হয়েছে। ২০২২-এর জানুয়ারিতে ১৫০ সিসির সর্বাধিক বিক্রিত বাইকের তালিকায় একমাত্র ক্রুজার মডেল হল Bajaj Avenger Street। এটি ১৬৮৮টি বিক্রি হয়েছে‌।

লিস্টে নবম স্থানে যৌথ ভাবে Honda Horner 2.0 + CB200X অবস্থান করছে। সম্মিলিত ভাবে বিক্রি হয়েছে ৭২০টি। এবং দশমে স্থানে জায়গা পেয়েছে Honda X-Blade। বাইকটির ২২৫ ইউনিট বিক্রি করতে পেরেছে হন্ডা।

সঙ্গে থাকুন ➥