Airtel প্ল্যানে ফ্রি মেলে Apollo 24|7 Circle মেম্বারশিপ, সুবিধা জেনে নিন, নাহলে চরম মিস

Avatar

Published on:

Airtel Gives Apollo 24|7 Circle Membership

এখনকার সময়ে বিভিন্ন টেলিকম কোম্পানিই গ্রাহকদের আকর্ষিত করতে রিচার্জ প্ল্যান (প্রিপেইড, পোস্টপেইড উভয়ের ক্ষেত্রেই)-এর সাথে নানাবিধ এক্সট্রা বেনিফিট অফার করে, আর সাধারণত নির্দিষ্ট প্ল্যানে মেলে কিছু OTT বা অন্যান্য প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। সেক্ষেত্রে Bharti Airtel-ও এই ‘চলতি হাওয়ার পন্থী’-র ব্যতিক্রম নয়! মানে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটরটিও নিজের বেশিরভাগ রিচার্জ প্ল্যানের সাথে কম-বেশি ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা দেয়, যাতে করে গ্রাহকদের আলাদা করে খরচ করতে হয়না। লক্ষ্য করে দেখবেন, Airtel প্রদত্ত এরকম সুবিধার মধ্যে উল্লেখযোগ্য একটি হল Apollo 24|7 Circle-এর মেম্বারশিপ, যা প্রায় কোম্পানির সমস্ত রিচার্জ প্ল্যানের সাথেই উপলব্ধ। কিন্তু এই মেম্বারশিপের কাজ কী বা এটি থেকে কী সুবিধা পাওয়া যায়, সে বিষয়ে অনেকেই অবগত নন। ফলত, হাতের মুঠোয় সুযোগ থাকলেও তারা তা কাজে লাগাতে পারেননা! এমতাবস্থায় আপনিও যদি Apollo 24|7 Circle মেম্বারশিপের সাথে অপরিচিত থাকেন, তাহলে এই প্রতিবেদন আপনার ব্যাপক কাজে আসবে। কারণ এখানে আমরা বিনামূল্যে পাওয়া সুবিধাটি সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ কথা বলব।

Airtel-এর রিচার্জ প্ল্যানে ফ্রি মেলে Apollo 24|7 Circle মেম্বারশিপ

অ্যাপোলো ২৪/৭ সার্কেল আসলে স্বাস্থ্য সংক্রান্ত একটি ডিজিটাল পরিষেবা, যা বেশ কিছুদিন ধরে বিনামূল্যে ব্যবহার করার সুযোগ দিচ্ছে এয়ারটেল। এই পরিষেবার মাধ্যমে এয়ারটেল গ্রাহকরা ডাক্তারের সাথে কনসাল্টেশনে অগ্রাধিকার, ওষুধের ক্যাশব্যাক, বিনামূল্যে হোম ডেলিভারি, ল্যাব টেস্টে ছাড় ইত্যাদি নানাবিধ সুবিধা পাবেন। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

এক নজরে Apollo 24|7 Circle মেম্বারশিপের সুবিধা

১. অ্যাপোলো ২৪/৭ সার্কেলের মাধ্যমে আনলিমিটেড মানে এবং ফ্রি-তে ২ ঘণ্টার ডেলিভারি পাওয়া যায়।

২. ওষুধ এবং স্বাস্থ্য সংক্রান্ত প্রয়োজনীয় জিনিসের উপর অতিরিক্ত ৫ শতাংশ ক্যাশব্যাক মেলে।

৩. ডায়াগনস্টিক টেস্টে থাকে ৭ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাকের সুবিধা।

৪. ডাক্তারের সাথে কনসাল্টেশনে মেলে ১৫ শতাংশ পর্যন্ত সঞ্চয়ের সুবিধা।

৫. যেকোনো সময় (মানে 24/7) এমার্জেন্সিতে ডাক্তারদের সাথে কলের অ্যাক্সেস পাওয়া যায়।

৬. প্রায়োরিটি কাস্টমার সাপোর্ট এবং ডেলিভারির সুবিধা এতে উপলব্ধ।

৭. মেম্বারশিপ থাকলে অ্যাপোলো ফার্মেসি স্টোরগুলিতে কেনাকাটার সময় মিলবে এক্সক্লুসিভ ক্যাশব্যাক।

৮. নিজের সমস্ত মেডিকেল হিস্ট্রি এবং রেকর্ডের ডিজিটালাইজেশন করে একটি সুবিধাজনক জায়গায় একত্রে সংরক্ষণ করা যায়।

এছাড়াও অ্যাপোলো ২৪/৭ সার্কেলে আপনি আরও যে সমস্ত সুবিধা পাবেন, তার মধ্যে রয়েছে – অনলাইন কনসাল্টেশন, কোভিড-১৯ বা করোনা কেয়ারে প্রায়োরিটি অ্যাক্সেস, ওষুধ কেনায় বিশাল সঞ্চয়, ডোরস্টেপ ডায়াগনস্টিক টেস্টে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, হোম স্যাম্পেল কালেকশনের বিকল্প, ডায়াগনস্টিকের দ্রুত রিপোর্ট ইত্যাদি। শুধু তাই নয়, এটি অ্যাপোলো প্রো হেল্থ প্রোগ্রাম (Apollo ProHealth Program) এবং ইউআরএললাইফ ওয়েলনেস প্রোগ্রামে (URLife Wellness Program) কম্প্লিমেন্টরি অ্যাক্সেস, আর সেইসাথে অ্যাপোলো অ্যাডভান্সড ডায়াবেটিস ম্যানেজমেন্ট প্রোগ্রামে (Apollo Advanced Diabetes Management Program) বিনামূল্যে ২ সপ্তাহের ট্রায়াল অফার করে।

কোন কোন Airtel প্রিপেইড প্ল্যানে ফ্রি মেলে Apollo 24|7 Circle মেম্বারশিপ?

এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা নূন্যতম ২৯৬ টাকার রিচার্জ করলে বিনামূল্যে ৩ মাসের জন্য অ্যাপোলো ২৪/৭ সার্কেলের মেম্বারশিপ পাবেন। এছাড়া সংস্থার ২৯৯ টাকা, ৩১৯ টাকা, ৩৫৯ টাকা, ৩৯৯ টাকা, ৪৫৫ টাকা, ৪৭৯ টাকা, ৪৮৯ টাকা, ৪৯৯ টাকা, ৫০৯ টাকা, ৫১৯ টাকা, ৫৪৯ টাকা, ৬৬৬ টাকা, ৬৯৯ টাকা, ৭১৯ টাকা, ৭৭৯ টাকা, ৮৩৯ টাকা, ৯৯৯ টাকা, ১,৭৯৯ টাকা, ২,৯৯৯ টাকা এবং ৩,৩৫৯ টাকার প্ল্যানে এই একই সুবিধা বর্তমান।

সঙ্গে থাকুন ➥