boAt Airdopes 191G: গেমারদের জন্য দুর্দান্ত ফিচারের সস্তা ইয়ারফোনের বিক্রি শুরু করল বোট

Published on:

গেমারদের লক্ষ্য করে চলতি মাসের প্রথমার্ধেই লঞ্চ হয়েছে boAt Airdopes 191G ইয়ারফোন। তবে আজ থেকে ভারতীয় বাজারে শুরু হল এর বিক্রি। বাজেট রেঞ্জের মধ্যে দুর্দান্ত গেমিং ইয়ারফোন যারা খুঁজছেন, তাদের জন্য এটি যথেষ্ট ভাল বিকল্প হতে পারে। কারণ এতে রয়েছে ৬৫ এমএস লো ল্যাটেন্সি মোড, নয়েজ ক্যান্সেলেশন ফিচার এবং দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন নতুন boAt Airdopes 191G ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

boAt Airdopes 191G ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট এয়ারডপস ১৯১জি ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। ইয়ারফোনটি অ্যামাজন, ফ্লিপকার্ট ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কেনা যাবে। ব্ল্যাক ব্লু, গ্রে এবং রেড – এই চারটি কালার অপশনে এসেছে নতুন এই ইয়ারফোন।

boAt Airdopes 191G ইয়ারফোনের স্পেসিফিকেশন

আগেই বলেছি নতুন বোট এয়ারডপস ১৯১জি ওয়্যাররলেস ইয়ারফোনটি গেমারদের জন্য লক্ষ্য করে তৈরি হয়েছে। এতে পাওয়া যাবে ৬৫ এমএস লো ল্যাটেন্সি, যা বিস্ট মোড ( Beast Mode ) নামে পরিচিত। এর ফলে গেমপ্লের সময় অডিও-ভিজ্যুয়ালের মধ্যে কোনরকম বিরতি থাকবে না। তাছাড়া ইয়ারফোনটি স্টেমলাইক ডিজাইনের সাথে এসেছে। সাথে রয়েছে ট্রান্সপারেন্ট বডি ও এলইডি লাইট সহ হেক্সাগোনাল শেপের চার্জিং কেস। উপরন্তু ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬ এমএম অডিও ড্রাইভার।

নয়া ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার পুরোপুরি চার্জে এটি ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার এর চার্জিং কেস আরও চার ঘন্টা অতিরিক্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। অন্যদিকে এর চার্জিং কেসে ব্যবহৃত হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং কেস সহ এটি ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার সরবরাহ করতে পারবে বলে কোম্পানির দাবি।

ইয়ারফোনটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য নয়েজ ফ্রি কল। এর জন্য এতে থাকছে ইএনএক্স টেকনোলজি সহ কোয়াড মাইক সেটআপ। তাছাড়া boAt Airdopes 191G ইয়ারফোন আইডব্লিউপি সাপোর্ট করবে। সর্বোপরি, দ্রুত সংযোগের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ এবং জল থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥