HomeAudioএকদম সস্তায় boAt লঞ্চ করলো নতুন স্মার্টওয়াচ Watch Storm

একদম সস্তায় boAt লঞ্চ করলো নতুন স্মার্টওয়াচ Watch Storm

মোবাইল অ্যাক্সেসরিজ নির্মাতা ব্র্যান্ডগুলির মধ্যে বেশ জনপ্রিয় একটি নাম হল boAt। এই ভারতীয় কোম্পানিটি মূলত বিভিন্ন ধরণের ইয়ারফোন তৈরির জন্য পরিচিত। তবে শুধু ইয়ারফোন বা ইয়ারবাড নয়, বিগত কয়েক বছরে সংস্থাটি ওয়্যারলেস স্পিকার, সাউন্ডবার বা সাউন্ডউফারের মত অডিও ইকুইপমেন্ট, ইউএসবি কেবল এবং বিভিন্ন ক্যাপাসিটির পাওয়ার ব্যাংক বাজারে এনেছে। আজ সংস্থাটি boAt Watch Storm নামের একটি নতুন স্মার্টওয়াচও লঞ্চ করলো। এটি কোম্পানির প্রথম উইয়ারেবল ডিভাইস। boAt Watch Storm নতুন স্মার্টওয়াচটি আগামী ২৯শে অক্টোবর দুপুর ১২টায় ফ্লিপকার্টের Big Diwali Sale চলাকালীন কেনা যাবে। দাম পড়বে ১,৯৯৯ টাকা।

ডিজাইনের কথা বললে, boAt-এর এই নতুন স্মার্টওয়াচটিতে ১.৩ ইঞ্চি 2.5D কার্ভড টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে এবং এতে ধাতব বডি কেসিং দেখা যাবে। এছাড়া এতে ১০০টিরও বেশি পার্সোনালাইজড ওয়াচ ফেস থাকবে। সংস্থাটি জানিয়েছে, আগামী দিনে ঘড়িটিতে কিছু ওটিএ আপডেট দেওয়া হবে, যাতে আরো কয়েকটি ওয়াচ ফেস অপশন যুক্ত হবে।

boAt Watch Storm-এর অন্যান্য স্পেসিফিকেশন

এই ঘড়িটিতে রক্তে ​​অক্সিজেনের মাত্রা এবং রক্তচাপ পর্যবেক্ষণ করার জন্য বিশেষ ‘SpO2’ সেন্সর থাকবে। ইউজাররা এটির সাহায্যে প্রতিদিন হার্ট রেট মনিটর করতে পারবেন। এছাড়া স্মার্টওয়াচটিতে ইউজারের ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং ৯টি স্পোর্টস মোড (হাঁটা-ছোটা, সাঁতার, হাইকিং, ক্লাইম্বিং, ওয়ার্কআউট, ট্রেডমিল, বাইক চালানো ইত্যাদি) রয়েছে।

শুধু তাই নয়, এই স্মার্টওয়াচে একটি মিউজিক কন্ট্রোল অপশন আছে, যার সাহায্যে ইউজাররা কোনো মিউজিক প্লে বা পজ করতে অথবা কোনো ট্র্যাক ফরওয়ার্ড/স্কিপ করতে পারবেন। boAt-এর দাবি, এই স্মার্টওয়াচটি ১০দিনের ব্যাটারি ব্যাকআপ সরবরাহ করে, এবং এটি 5ATM রেটযুক্ত ফলে ৫০ মিটার জলের গভীরতায় এটি নির্বিঘ্নে পরিষেবা দিতে পারে।

RELATED ARTICLES

Most Popular