Realme X7 Pro 5G-র ২ হাজার টাকা দাম কমলো, সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

আপনি কি নতুন কোনো মিড রেঞ্জ স্মার্টফোন খোঁজ করছেন? আপনার বাজেট কি ৩০ হাজার টাকার কম? তাহলে আপনার জন্য আছে সুখবর। আসলে সীমিত সময়ের জন্য ২,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Realme X7 Pro 5G। গত ফেব্রুয়ারিতে এই ফোনটি Realme X7 5G এর সাথে লঞ্চ হয়েছিল। ফিচারের কথা বললে এতে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা, শক্তিশালী প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি ও ট্রেন্ডিং পাঞ্চ হোল ডিসপ্লে। আসুন জেনে নিই রিয়েলমি এক্স৭ প্রো ৫জি এখন কত টাকায় কিনতে পারবেন।

Realme X7 Pro 5G এর ওপর ২,০০০ টাকা ছাড়

ভারতে রিয়েলমি এক্স৭ প্রো ৫জি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যায়। যার দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা।

তবে ই-কমার্স সাইট Flipkart এই ফোনের ওপর সীমিত সময়ের জন্য ২,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। অর্থাৎ ফোনটি ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এরজন্য আপনাকে কেবল কোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

Realme X7 Pro 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি এক্স৭ প্রো ৫জি ফোনে আছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। ডিসপ্লের মধ্যে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের। আবার এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। আবার Mali-G77 জিপিইউ সহ এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ১০০০ প্লাস প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে।

Realme X7 Pro 5G ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর, ১১৯ ডিগ্রি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥