অবিশ্বাস্য! Samsung Smart TV কিনলে এক্কেবারে বিনামূল্যে পাওয়া যাবে লক্ষাধিক টাকার S22 Ultra

Avatar

Published on:

গত ফেব্রুয়ারির শুরুর দিকে Samsung (স্যামসাং) তাদের Galaxy S22 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি লঞ্চ করে। এই লাইনআপের অধীনে Samsung Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra – এই তিনটি মডেল মার্কেটে পা রেখেছে। তবে এগুলির মধ্যে সবচেয়ে প্রিমিয়াম হ্যান্ডসেটটি হল Galaxy S22 Ultra (গ্যালাক্সি এস২২ আল্ট্রা)। লক্ষাধিক টাকা দামের এই মডেলটি কোয়ালকমের লেটেস্ট প্রসেসর, কিউএইচডি+ ডিসপ্লে প্যানেল, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরসহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং এস-পেনের মতো অ্যাডভান্সড ফিচারের সৌজন্যে ইতিমধ্যেই অধিকাংশ ইউজারদের নজর কেড়েছে। আর অনেকেই বর্তমানে এই দুর্দান্ত হ্যান্ডসেটটিকে পকেটস্থ করার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন।

সেক্ষেত্রে আপনাকে যদি বলি যে, লক্ষাধিক টাকার এই স্মার্টফোনটিকে আপনি সম্পূর্ণ নিখরচায় হাতের মুঠোয় পেতে পারেন, তাহলে নিশ্চয়ই আপনার খুব অবাক লাগবে? ভাববেন যে আমরা নিশ্চয়ই কোনো রসিকতা করছি! কিন্তু না, একেবারেই তা নয়; ইউজারদের বিন্দুমাত্র গাঁটের কড়ি খরচ না করেই একটি ব্র্যান্ড-নিউ গ্যালাক্সি এস২২ আল্ট্রা ঘরে আনার সুযোগ দিচ্ছে স্যামসাং। আসলে ব্যাপারটি হল, বর্তমানে স্যামসাংয়ের কিউএন৯০০বি নিও কিউএলইডি ৮কে স্মার্টটিভি (QN900B Neo QLED 8K Smart TV) কিনলে এক্কেবারে বিনামূল্যে পাওয়া যাচ্ছে একটি আনকোরা নতুন এস২২ আল্ট্রা। আবার, সংস্থার অন্যান্য স্মার্টটিভি মডেলগুলির সঙ্গেও স্যামসাংয়ের অন্যান্য ডিভাইস সম্পূর্ণ ফ্রিতে দেওয়া হচ্ছে। তাহলে চলুন, এক টাকাও খরচা না করে এস২২ আল্ট্রা মডেলটিকে পকেটস্থ করতে চাইলে ইউজারদেরকে কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক।

কত টাকা খরচ হবে?

উল্লিখিত স্যামসাংয়ের স্মার্টটিভিটি সংস্থার হাই-এন্ড প্রিমিয়াম মডেল, যাতে নজরকাড়া ডিজাইনের পাশাপাশি একাধিক কার্যকর ফিচার বিদ্যমান। অফলাইন মার্কেটে টিভিটির দাম ১৫,৯৪,৯০০ টাকা। তবে অনলাইনে কিনলে এতে ২,৪৪,৯১০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। আর সেইসাথে একদম বিনামূল্যে পাবেন ১২ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজসহ গ্যালাক্সি এস২২ আল্ট্রা। আদতে প্রোমোশনের আওতায় স্যামসাং এই অফারটি লঞ্চ করেছে। অফারটি গত ১৪ মে থেকে শুরু হয়েছে এবং আগামী ৩০ জুন পর্যন্ত চলবে। তাই ১,৩১,৯৯৯ টাকা মূল্যের এস২২ আল্ট্রা বিনামূল্যে পকেটস্থ করতে চাইলে ইউজাররা আজই এই অফারের ফায়দা ওঠাবার কথা ভেবে দেখতে পারেন।

কোথা থেকে কিনবেন?

স্যামসাংয়ের ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, অফিসিয়াল ওয়েবসাইট বা স্টোর থেকে কিনলে তবেই এই অফারের সুবিধা পাওয়া যাবে। স্যামসাং এক্সক্লুসিভ স্টোরেও এই ডিলটি উপলব্ধ রয়েছে। তবে কোনো সাধারণ দোকান থেকে এই টিভি কিনলে কিন্তু অফারটির ফায়দা ওঠানো যাবে না। উল্লেখ্য যে, ফোনটিতে ১ বছরের ওয়ারেন্টিও দেওয়া হয়েছে। তবে ওয়ারেন্টির সুবিধা পেতে হলে গ্রাহকদেরকে অরিজিনাল বিলের কপিটি যত্ন করে রেখে দিতে হবে। আবার, বাড়তি কিছু টাকা দিয়ে ওয়ারেন্টির মেয়াদও বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা।

অন্যান্য অফারসমূহ

Neo QLED, QLED TV-র নির্বাচিত কিছু মডেল, ৭৫ ইঞ্চির ফ্রেম টিভি এবং ৭৫ ইঞ্চি বা তার চেয়ে বড় সাইজের ক্রিস্টাল UHD টিভি মডেলগুলি কিনলে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকা মূল্যের Galaxy A22 5G স্মার্টফোন। আবার, ৫০ ইঞ্চির Neo QLED TV এবং ৫০ ইঞ্চি বা ৫৫ ইঞ্চির QLED TV কিনলে গ্রাহকরা এক্কেবারে ফ্রিতে পেয়ে যাবেন একটি ৮,৯০০ টাকা দামের স্লিমফিট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥