Flipkart-Amazon নয়, এখান থেকে কিনুন স্মার্টফোন, মাত্র 49 টাকায় পাবেন স্মার্টওয়াচ

Avatar

Published on:

croma-festival-of-dreams-offers-on-5g-smartphones-and-smart-tv-smartwatch

বর্তমানে মানুষ ডিলস এবং ডিসকাউন্ট ছাড়া কেনাকাটার কথা ভাবতেই পারে না। তাই, এখন তারা যেখানে ভালো অফার পায় সেখান থেকে কেনাকাটা করা পছন্দ করে। আর, এই কারণেই Amazon ও Flipkart সহ আরও অন্যান্য অনলাইন স্টোরগুলি উৎসবের সময় নানান অফার দিয়ে থাকে। এমন সময় পিছিয়ে থাকেনি Croma-ও। কারণ, দীপাবলীর আগে অন্যান্য শপিং সাইটের মতো Croma-ও তাদের ‘Festival of Dreams’ নামে একটি সেলের ঘোষণা করেছে। যেখানে ক্রেতারা ১৫-ই নভেম্বর পর্যন্ত ওয়াশিং মেশিন, এয়ারকন্ডিশনার এবং রেফ্রিজারেটর-এর মতন একাধিক ডিভাইসে পেয়ে যেতে পারেন ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফার সহ সহজ ইএমআই-এর সুবিধা।

Croma ফেস্টিভ্যাল অফ ড্রিম সেল

ক্রোমা তার ফেস্টিভ্যাল অফ ড্রিমস ক্যাম্পেইনে ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সে বিভিন্ন ডিল অফার করছে। ক্রোমার এই সেলে ক্রেতারা ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সাথে পেয়ে যেতে পারেন ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। আবার ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর, স্মার্টফোন এবং অন্যান্য ডিভাইসের সাথে ২৪ মাস পর্যন্ত সহজ ইএমআই-এর সুবিধাও পাওয়া যেতে পারে। তবে মনে রাখবেন, এই অফার শুধুমাত্র ১৫ই নভেম্বর পর্যন্তই বৈধ। তারপরে, আপনি আর এই সুবিধা পাবেন না।

অফারের দিনগুলিতে আপনি সারা দেশের যে কোনো ক্রোমা স্টোরের পাশাপাশি সংস্থার ওয়েবসাইট croma.com এবং Tata Neu-এর মাধ্যমেও এই অফারের উপভোগ করতে পারবেন। ক্রোমার স্টোরগুলিতে ক্রেতারা এইচডিএফসি এবং আইসিআইসিআই ক্রেডিট এবং ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও, যারা ৩০০০ টাকার প্রোডাক্ট কিনবেন তারা ১০০০ টাকার ওপরে ক্রোমার সমস্ত অডিও ডিভাইসে ৫০০ টাকা ছাড় পাবেন।

এই অফারে আপনি ৯৯৯ টাকা থেকে স্মার্টওয়াচও কিনতে পারেন। এখানে Fire Bolt, Boat Realme এবং Noise-এর মতো বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টওয়াচ পেয়ে যাবেন ২০০০ টাকারও কমে।

Croma ফেস্টিভ্যাল অফ ড্রিম সেলে আপনার জন্য বিভিন্ন ৫জি স্মার্টফোনেও রয়েছে আকর্ষণীয় ডিল। এখানে ৫জি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ধার্য করা হয়েছে ১৩,৪৯৯ টাকা। আবার এখানে নির্বাচিত কিছু স্মার্টফোনের সাথে মাত্র ৪৯ টাকায় ব্লুটুথ কলিং ওয়াচ অফার করা হচ্ছে।

এগুলি ছাড়াও, ক্রেতারা ক্রোমা স্টোর থেকে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টটিভি কেনার সুযোগও পেয়ে যাবেন। এখানে প্রতিমাসে ২,৯৯০ টাকা ইএমআই দিয়েও বিভিন্ন স্মার্টটিভি কেনার সুযোগ পাওয়া যাবে। আবার, স্যামসাং লাইফ স্টাইল ফ্রেম টিভির মত ৫৫ ইঞ্চির বিভিন্ন টিভিও এই সেলে কেনা যাবে ভীষণ সস্তায়।

সঙ্গে থাকুন ➥