পকেটে ফোন রেখেই কল করতে‌ বা ধরতে পারবেন, Crossbeats Ignite ATLAS স্মার্টওয়াচ বাজারে এল

Published on:

স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী ভারতীয় সংস্থা Crossbeats – এর স্মার্টওয়াচ পোর্টফোলিওতে যুক্ত হলো একটি নতুন নাম, Crossbeats Ignite ATLAS। ব্লুটুথ কলিং ফিচার সহ এসেছে নতুন এই স্মার্টওয়াচটি। উপরন্তু এতে জিপিএস টেকনোলজি সাপোর্ট করবে। আবার এতে পাওয়া যাবে একাধিক হেলথ এবং স্পোর্টস মোডের সুবিধা। চলুন দেখে নেওয়া যাক নতুন Crossbeats Ignite ATLAS স্মার্টওয়াচটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Crossbeats Ignite ATLAS স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ক্রসবিট ইগনাইট অ্যাটলাস স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটে ভিভিড ব্ল্যাক এবং ইম্পেরিয়াল ব্লু এই দুটি কালারের উপলব্ধ নতুন এই ঘড়িটি।

Crossbeats Ignite ATLAS স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত ক্রসবিট ইগনাইট অ্যাটলাস স্মার্টওয়াচের ফিচার প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি ব্লুটুথ কলিং টেকনোলজি সাপোর্টসহ এসেছে। ফলে ব্যবহারকারীরা সহজেই এর মাধ্যমে ফোন কল করতে এবং ধরতে পারবেন। শুধু তাই নয়, ইউজারদের সুবিধার্থে এতে দেওয়া হয়েছে ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যার সর্বোচ্চ উজ্জ্বলতা ৫০০ নিট। এমনকি প্রখর রোদেও ঘড়িটির ডিসপ্লে স্পষ্টভাবে দেখা যাবে। এছাড়া এতে পাওয়া যাবে ১০০টি ওয়াচফেস।

অন্যদিকে, ইগনাইট অ্যাটলাস স্মার্টওয়াচে থাকেছে ইনবিল্ড জিপিএস সাপোর্ট। তাই ইউজার ঘড়িটির মাধ্যমে সহজেই তার যাতায়াতের রাস্তা নেভিগেট করতে পারবেন। তদুপরি নয়া স্মার্টওয়াচে ডুয়েল ইঞ্জিন এআই হেলথ ট্রাকিং ফিচার বর্তমান। যা এইট চ্যানেল পিপি জি-সেন্সর দ্বারা চালিত। ফলে হার্ট রেট ট্র্যাকার, SpO2 ট্র্যাকারের মত হেলথ মোডগুলি সঠিকভাবে কাজ করবে।

তাছাড়া Crossbeats Ignite ATLAS স্মার্টওয়াচে ৩০টি প্রিসেট স্পোর্টস মোড বর্তমান। এর মধ্যে থাকছে রানিং, হাইকিং, বাইকিং, সুইমিং ইত্যাদি। উপরন্তু ঘড়িটিতে একটি উন্নত মানের ব্যাটারি ম্যানেজমেন্ট সিস্টেম উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে এটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি, নতুন এই স্মার্টওয়াচটি স্ট্রাভা, অ্যাপেল হেলথ এবং গুগল ফিট অ্যাপের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

সঙ্গে থাকুন ➥