অসময়েই কিনে ফেলুন! শীতের জন্য অর্ধেক দামে মিলছে Daikin-এর এই ট্রেন্ডিং 1.5 Ton Split AC

Published on:

Daikin 1.5 Ton Split AC at half Price

দেখতে দেখতে ২০২৩ সাল শেষের দিকে এসে দাঁড়িয়েছে, এসে গেছে ঠান্ডার মরসুমও। এখন দেশের অধিকাংশ মানুষই চাদরের তলায় সুখ খুঁজছেন! কিন্তু জানেন কি স্রোতের বিপরীতে হেঁটে এই মুহূর্তে এসি (AC) কিনলে আপনার কতটা লাভ হতে পারে? হ্যাঁ ঠিকই বলছি! সাধারণত গরম পড়লে এয়ার কন্ডিশনার কেনার হার বেড়ে যায়, আর শীতকালে অধিকাংশই রুম হিটার জাতীয় জিনিস কিনতে আগ্রহী হয়ে ওঠেন। এদিকে, চাহিদার কারণে স্বাভাবিকভাবেই দুটি জিনিসই সিজন অনুযায়ী বেশি দামে বিক্রি হয়। কিন্তু অফ-সিজনে মানে এই শীতে এসি কেনার ক্ষেত্রে অনেকটাই ছাড় পাওয়া যায়, যেমন বর্তমানে আপনি খুব কম দামে বাজারে সবসময় ট্রেন্ডিংয়ে থাকা Daikin 1.5 Ton Split AC বাড়ি আনতে পারবেন – অনলাইনে অর্ডার করলে এর দামের ওপর মিলবে ৩০% ছাড়। তাই দু-তিন মাস পর, উষ্ণ আবহাওয়ায় অস্বস্তিমুক্ত থাকতে চাইলে এই অফার কাজে লাগাতেই পারেন। আসুন, এখন এক নজরে Daikin 1.5 Ton Split AC-তে উপলব্ধ অফার এবং এর ফিচারসমূহ এক নজরে দেখে নিই।

অসময়ে ছাড়! সস্তায় কিনুন Daikin 1.5 Ton Split AC

৩ স্টার রেটিংযুক্ত ডাইকিন ১.৫ টন স্প্লিট এসির এমআরপি (MRP) এমনিতে ৫৫,৬০০ টাকা। তবে জনপ্রিয় অনলাইন ইলেকট্রনিক্স শপ ক্রোমা (Croma) এর দামের ওপর ৩০% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এটি ৩৮,৯৯০ টাকায় অর্ডার করা যাবে। এক্ষেত্রে বাড়ির পুরোনো এসি এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৪,৬০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

অন্যদিকে, এর সাথে মিলবে কিছু ব্যাঙ্ক অফারও। যেমন আপনি এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ১০% অতিরিক্ত ছাড়ের (৩ হাজার টাকা পর্যন্ত) সুবিধা কাজে লাগাতে পারবেন। সব মিলিয়ে এই অ্যাপ্লায়েন্সটির দাম ৩৫ হাজার টাকারও কমে নেমে আসবে। চাইলে মাসিক ইএমআইয়েও এটি কেনা যেতে পারে।

Daikin 1.5 Ton Split AC-র স্পেসিফিকেশন

Daikin-এর ১.৫ টন স্প্লিট ইনভার্টার এসিটি ৩ স্টার রেটিংপ্রাপ্ত এবং এর পাওয়ার কনজাম্পশন রেট ১,২৭৮ ওয়াট। এতে রয়েছে কপার কনডেন্সার এবং রোটেরি কম্প্রেসার, যে কারণে সেরা কুলিং এফেক্ট পাওয়া যাবে। এক্ষেত্রে এসিটি কিনলে পাবেন ড্রাই মোড, সেল্ফ ডায়গনাসিস ইত্যাদি ফিচারও। আর এই এসিতে বিদ্যমান R32 গ্যাস শুধুমাত্র ঘর ঠান্ডাই করবেনা, বরং এটি পরিবেশ বান্ধবও। উল্লেখ্য, এই এসিতে কোম্পানি ১ বছরের ওয়ারেন্টি দেবে, যেখানে আলাদাভাবে কম্প্রেসারের ওপর মিলবে ৫ বছরের ওয়ারেন্টি।

সঙ্গে থাকুন ➥