Defy Gravity Pro ইয়ারফোন ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ ভারতে লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

Published on:

অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Defy লঞ্চ করল তাদের নতুন ওয়্যারলেস ইয়ারবাড। ডেফি সংস্থার নতুন এই ইয়ারফোনটি Defy Gravity Pro ইয়ারফোন নামে পরিচিত। এতে রয়েছে ব্লুটুথ ৫.৩ সাপোর্ট এবং ১৩ এমএম ড্রাইভার। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এর চারটি মাইক্রোফোন এনভারমেন্টাল নয়েজ ক্যানসেলেশনে সাহায্য করে। চলুন দেখে নেওয়া যাক নতুন Defy Gravity Pro ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Defy Gravity Pro ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডেফি গ্র্যাভিটি প্রো ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৩৯৯ টাকা। কার্বন ব্ল্যাক, ওশান ব্লু এবং ফ্রস্ট হোয়াইট এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোনটি। ফ্লিপকার্টে উপলব্ধ এই ইয়ারফোনের সাথে পাওয়া যাবে এক বছরের ওয়্যারেন্টি।

Defy Gravity Pro ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত ডেফি গ্র্যাভিটি প্রো ইয়ারফোনটি স্টেম লাইক ডিজাইনের সাথে এসেছে, যা কানে ভালোভাবে ফিট হয়ে থাকবে। শুধু তাই নয়, ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য দেওয়ার জন্য এটি ডিউরেবল এবং কম্ফোর্টেবল মেটেরিয়ালের তৈরি। এছাড়া মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ১৩ এমএম শক্তিশালী ড্রাইভার।

অন্যদিকে, গেমারদের জন্য এতে রয়েছে আল্ট্রা লো ল্যাটেন্সি মোড। যা কোনো রকম বাধা ছাড়াই ভিজ্যুয়ালের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম।
আগেই বলা হয়েছে, ডেফি গ্র্যাভিটি প্রো ইয়ারফোনে চারটি মাইক্রোফোন উপলব্ধ, যা এনভারমেন্ট ক্যানসেলেশন পদ্ধতিতে সাহায্য করে স্বচ্ছ ভয়েস সরবরাহ করে। এছাড়া এতে রয়েছে ব্লুটুথের লেটেস্ট ভার্সন অর্থাৎ ব্লুটুথ ৫.৩ টেকনোলজি। এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে দ্রুত সংযোগ স্থাপনের সাথে ব্যাটারি বাঁচাতে সাহায্য করবে।

যদিও একবার চার্জে Defy Gravity Pro ইয়ারফোন ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। কিন্তু কেস সমেত এটি আরও ২৫ ঘণ্টা পর্যন্ত অতিরিক্ত চলবে। আবার ১০ মিনিট চার্জে এটি ৩ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। তদুপরি, স্মার্ট কন্ট্রোলের সাথে আসা নতুন এই ইয়ারফোনটি জল প্রতিরোধী IPX4 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥