বিশাল বড় 12000mAh ব্যাটারি সহ আজ লঞ্চ হচ্ছে DOOGEE S89 Pro

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড ডুগি (DOOGEE) আজ ২৫ জুলাই বাজারে আনতে চলেছে তাদের নতুন DOOGEE S89 Pro রাগড হ্যান্ডসেটটি। ইতিমধ্যেই ডিভাইসটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে সমস্ত তথ্যই প্রকাশিত হয়েছে। এই ফোনটি বিখ্যাত ডিসি সুপারহিরো ব্যাটম্যান দ্বারা অনুপ্রাণিত ডিজাইনের সাথে আত্মপ্রকাশ করবে। তবে এই DOOGEE S89 Pro-এর সবচেয়ে বড় হাইলাইট হল এর বিশাল ১২,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টও দেওয়া হবে। ফোনটিতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। DOOGEE S89 Pro-এ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স সহ ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলেও জানা গেছে। চলুন লঞ্চের আগে এই রাগড হ্যান্ডসেটটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ডুগি এস৮৯ প্রো-এর দাম এবং লভ্যতা (DOOGEE S89 Pro Price and Availability)

ডুগি এস৮৯ প্রো-এর দাম রাখা হয়েছে ২৩৯.৯৯ ডলার (প্রায় ১৯,০০০ টাকা), তবে এই দাম শুধুমাত্র ২৯ জুলাই পর্যন্তই প্রযোজ্য। এরপর ফোনটির দাম হবে ৩০০ ডলার (প্রায় ২৪,০০০ টাকা)-এর কাছাকাছি। আগামী ২৫ জুলাই থেকে ফোনটি রিটেইল সাইট অ্যালিএক্সপ্রেস (AliExpress) থেকে কেনা যাবে।

ডুগি এস৮৯ প্রো-এর স্পেসিফিকেশন (DOOGEE S89 Pro Specifications)

ডুগি এস৮৯ প্রো-এ ৬.৩ ইঞ্চির ফুল-এইচডি+ এলইডি ডিসপ্লে থাকবে। ফোনটি মিডিয়াটেক হেলিও পি৯০ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে বলে জানা গেছে।

ফটোগ্রাফির জন্য, DOOGEE S89 Pro-এ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এর পাশাপাশি, এতে একটি ২০ মেগাপিক্সেলের নাইট শুটার, ৮ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সও মিলবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এতে ৪জি কানেক্টিভিটির সাথে এনএফসি সাপোর্টও পাওয়া যাবে। এছাড়া নিরাপত্তার জন্য, DOOGEE S89 Pro-এ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, DOOGEE S89 Pro ১২,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এই রাগড ফোনটি MIL-STD-810H সার্টিফিকেশন লাভ করেছে এবং এর সাথেই ডিভাইসটি আইপি৬৮ (IP68) এবং আইপি৬৯কে (IP69K) রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥