HomeTech Newsভাঁজ করে গুটিয়ে নেওয়া যাবে, Ducati বাজারে MG-20 ইলেকট্রিক বাইক নিয়ে হাজির...

ভাঁজ করে গুটিয়ে নেওয়া যাবে, Ducati বাজারে MG-20 ইলেকট্রিক বাইক নিয়ে হাজির হল

ফোল্ডেবল ইলেকট্রিক বাইক (ভাঁজ করে গুটিয়ে নেওয়া যায়) স্বল্প দূরত্বের যাত্রার জন্য পরিবহনের মাধ্যম হিসেবে নতুন জেনারেশনের কাছে অত্যন্ত পছন্দের হয়ে উঠছে। সহজেই বহন করার সুবিধা এবং স্টাইলিশ ডিজাইন এর অন্যতম ইউএসপি। পাশ্চাত্য দেশে বেশি চল থাকলেও প্রাচ্যের বড় বড় শহরে এখন ভাঁজযোগ্য ই-বাইকে সওয়ারি করতে অনেককেই দেখা যাচ্ছে। বাজারে এই জাতীয় ইলেকট্রিক বাইকের চাহিদার কথা মাথায় রেখেই Ducati তার ফোল্ডেবল ই-বাইক MG-20 আর্ন্তজাতিক বাজারে লঞ্চ করল।

Ducati MG-20 ব্যাটারি, মোটর, রেঞ্জ

ডুকাটি তাদের এমজি-২০ ফোল্ডেবল ই-বাইকে স্যামসাংয়ের ৩৭৮ ওয়াট অ্যাম্পিয়ার আওয়ার ক্ষমতার ব্যাটারি ব্যবহার করেছে। ব্যাটারি প্যাকটিটি ফ্রেমের ভেতরে লাগানো এবং প্রয়োজনে সেটি খুলে নেওয়া যাবে। ডুকাটি এমজি-২০ ফুল চার্জে ৫০ কিমি পথ একটানা চলতে পারবে। পিছনের দিকে ২৫০ ওয়াট মোটর রাখা হয়েছে, যা বাইকটিকে সামনের দিকে চালিত করবে। সর্বোচ্চ ২৫ কিমি গতিতে এটি চালানো যাবে।

Ducati MG-20 ফিচার

ডুকাটি এমজি-২০ এর ফ্রেম, ফোর্কস, এবং রিমের মতো পার্টসগুলি ম্যাগনেশিয়াম দিয়ে তৈরি, ফলে ফোল্ডেবল ই-বাইকটি হালকা হলেও কাঠিন্যের দিক থেকে ফুল মার্কস পেয়েছে। এলইডি হেডলাইট, ওয়াটারপ্রুফ এলসিডি ডিসপ্লের মতো বৈশিষ্ট্য এতে রয়েছে। আবার দু’চাকাতে রিফ্লেক্টিভ স্ট্রিপ রাতের বেলায় দুর্ঘটনা এড়াতে সাহায্য করবে।

Ducati MG-20 দাম

ডুকাটি এমজি-২০ এর দাম ১,৫৯৯ ইউরো রাখা হযেছে। এই মাস থেকেই এটির বিক্রি শুরু হবে। বাইকটি ভারতে পা রাখবে কি না, কোম্পানির তরফে এখনও তা জানানো হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular