EMotorad E-Bike : মেড-ইন-ইন্ডিয়া ইলেকট্রিক বাইক জাপান ও নেপালের বাজারে পা রাখল

Avatar

Published on:

দেশীয় সংস্থার ইলেকট্রিক বাইসাইকেল লঞ্চ হল বিদেশে। EMotorad (EM), ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা, সম্প্রতি নেপাল এবং জাপানে নিজেদের প্রোডাক্ট লঞ্চ করার কথা ঘোষণা করেছে। সংস্থাটি এর আগে ভারত এবং আরবের ক্রেতাদের জন্য তাঁদের বৈদ্যুতিক বাইসাইকেলগুলি নিয়ে এসেছিল।

এ প্রসঙ্গে EMotorad-এর প্রতিষ্ঠাতা রাজীব গঙ্গোপাধ্যায় বলেছেন, “জাপান এবং নেপালে আমরা তিনটি মডেলে করেছি।” তিনি যোগ করেছেন, “ভারতের বাজারে উপলব্ধ আমাদের মডেলগুলিই নেপালে লঞ্চ করেছি আমরা। কারণ আমাদের ভারতীয় ওয়েবসাইটে নেপাল থেকে বিভিন্ন প্রশ্ন আসছিল। অন্যদিকে জাপানে তিনটি মডেল লঞ্চ করা হয়েছে এবং খুব শীঘ্রই আরও একটি নয়া মডেল লঞ্চ করা হবে।”

সংস্থাটি নেপালে ইলেকট্রিক ফ্ল্যাগশিপ বাইক T-Rex ও EMX মডেল দুটি নিয়ে এসেছে। এছাড়া জাপানের বাজারে লঞ্চ করা সংস্থার ই-বাইকগুলি হল – Xplorer, Glider এবং Dolphin। কোম্পানির তরফে জানানো হয়েছে এই বাইকগুলি জাপানের ভৌগলিক অবস্থা এবং গ্রাহকদের প্রয়োজনের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে।

EMotorad নেপালের অথরাইজড ডিস্ট্রিবিউটর চন্দ্র প্রকাশ শ্রেষ্ঠা বলেছেন, “ইলেকট্রিক ভেহিকেল সেগমেন্টে আমরা অনেক পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছি এবং এই ক্ষেত্রটিতে কাজ করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত৷ বিক্রির পরবর্তী সাপোর্টের সাথে একটি আমদানিকৃত ব্র্যান্ড হিসেবে আমরা আশা করছি যে, এখানে আমাদের স্টকের সরবরাহ, ন্যায্য দাম, যন্ত্রাংশের সরবরাহ, মার্কেটিং এবং অন্যান্য সাপোর্ট দিতে পারব। নেপালে এই ব্র্যান্ডের উপস্থাপনা করতে পারাটা ভীষণ আনন্দের বিষয়।”

সঙ্গে থাকুন ➥