HomeTech NewsFIFA World Cup Final 2022 Live Streaming Apps: জিও সিনেমা ছাড়াও এই...

FIFA World Cup Final 2022 Live Streaming Apps: জিও সিনেমা ছাড়াও এই অ্যাপ থেকে আর্জেন্টিনা বনাম ফ্রান্স ম্যাচ লাইভ দেখুন

FIFA World Cup Final 2022 Live Streaming Apps: আজ ফুটবল বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল ম্যাচে মুখোমুখি মেসির আর্জেন্টিনা ও এমবাপের ফ্রান্স। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরে গেলেও দারুন ক্যামব্যাক করেছে আর্জেন্টিনা। অন্যদিকে গতবছরের মতো এবারও দুর্দান্ত ছন্দে রয়েছে দিদিয়ের দেঁশ এর টিম। একজন ফুটবল প্রেমী হয়ে আপনি নিশ্চয়ই কাতার ওয়ার্ল্ড কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ মিস করবেন না। ভারতীয় সময় সন্ধ্যা ৮:৩০ থেকে এই ম্যাচ শুরু হচ্ছে। অনলাইনে মোবাইল, ল্যাপটপ বা টিভির মাধ্যমে কোন কোন অ্যাপ থেকে এই ম্যাচ লাইভ দেখা যাবে আসুন জেনে নেওয়া যাক।

FIFA World Cup Final Best Apps to Watch Live Stream Free on Mobile in India (ভারতে ফিফা ওয়ার্ল্ড কাপ ফাইনাল ম্যাচ দেখার সেরা অ্যাপ)

ভারতে এবছরের ফুটবল বিশ্বকাপের সমস্ত ম্যাচ বিনামূল্যে দেখা গেছে JioCinema অ্যাপ থেকে। France vs Argentina ম্যাচ দেখতেও আপনাকে এই আ্যাপের শরণাপন্ন হতে হবে। যেকেউ এখান থেকে লাইভ ম্যাচ দেখতে পারবেন। JioCinema অ্যাপটি অ্যান্ড্রয়েড, আইওএস, অ্যান্ড্রয়েড টিভি, স্যামসাং টাইজেন টিভি, ফায়ার টিভি, অ্যাপল টিভি এবং ল্যাপটপ এবং পিসি-র জন্য উপলব্ধ।

Other Apps to watch FIFA World Cup 2022 Final (JioCinema alternatives) – জিও সিনেমা বাদে অন্য কোন মোবাইল অ্যাপ দিয়ে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ ফাইনাল ম্যাচ দেখা যাবে

জিও সিনেমা বাদে অন্য কোনো মোবাইল অ্যাপ দিয়ে আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফুটবল বিশ্বকাপ ম্যাচ দেখতে চাইলে আপনার জন্য বেশ কয়েকটি বিকল্প উপলব্ধ রয়েছে। এগুলি হল – Tata Play, BBC iPlayer, Fubo TV, Hulu + Live TV, SuperSport.com, FIFA+। এই অ্যাপগুলি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

FIFA World Cup 2022 Finals‌ Timings (ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ ফাইনাল ম্যাচের সময়)

ফিফা ওয়ার্ল্ড কাপ ফাইনাল ম্যাচ আজ সন্ধ্যা ৮ টা বেজে ৩০ মিনিট থেকে শুরু হবে। তাই আপনি আর্জেন্টিনা বা ফ্রান্স কে সাপোর্ট করতে এই সময়ে মোবাইল, ল্যাপটপ বা টিভি চ্যানেলে চোখ রাখুন।

RELATED ARTICLES

Most Popular