HomeTech Newsআজই শেষ দিন, Realme, Moto, Infinix ও Google-এর এই ফোনগুলি পাওয়া যাচ্ছে...

আজই শেষ দিন, Realme, Moto, Infinix ও Google-এর এই ফোনগুলি পাওয়া যাচ্ছে বিশেষ অফারে

আপনার যদি হালফিল সময়ে নতুন ফোন কেনার কোনোরকম পরিকল্পনা থাকে, তাহলে আজ রাত ১১:৫৯ অবধি সময়ে Flipkart Big Saving Days সেলের মাধ্যমে অত্যন্ত সস্তায় সেই আশা পূরণ করতে পারেন।

গত ১৬ তারিখ থেকে শুরু হওয়া ‘Flipkart Big Saving Days’ (ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ) সেলের শেষ আজই দিন। এই সেলে স্মার্টফোন সহ বিভিন্ন ধরনের প্রোডাক্ট অনেক কমে কেনার সুযোগ রয়েছে। সেক্ষেত্রে আপনার যদি হালফিল সময়ে নতুন ফোন কেনার কোনোরকম পরিকল্পনা থাকে, তাহলে আজ রাত ১১:৫৯ অবধি সময়ে এই সেলের মাধ্যমে অত্যন্ত সস্তায় সেই আশা পূরণ করতে পারেন। এই প্রতিবেদনে আমরা কিছু নির্বাচিত স্মার্টফোন সম্পর্কে বলব, যেগুলির ছাড় এবং নানাবিধ অফারের কারণে খরিদ্দারি করার সময় আপনাকে দুবার ভাবতে হবে না। আসুন ফোনগুলির নাম ও কত দামে এই সেলে পাওয়া যাচ্ছে জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days সেলে স্মার্টফোনের ওপর অফার

১. Google Pixel 4a: সেলে এই ফোনটির দাম রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা। তবে এসবিআই (SBI) কার্ড ব্যবহার করে Google Pixel 4A স্মার্টফোন কিনলে ১০ শতাংশ (১,০০০ টাকা) পর্যন্ত অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া অ্যাক্সিস ব্যাংকের কার্ডের সাহায্যে ৫% ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। ফিচারের কথা বললে, এই স্মার্টফোনে রয়েছে ৫.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার এতে ৩,১৪০ এমএএইচ ব্যাটারি উপলব্ধ।

২. Moto G60: ব্র্যান্ডের এই লেটেস্ট হ্যান্ডসেটটি সেলে ১৬,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এখানেও ব্যাংক কার্ডের মাধ্যমে ১০% ছাড় পাওয়া যাবে। এই ফোনটিতে ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৬.৭৮ ইঞ্চি স্ক্রিন, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

৩. Realme 8i: Realme-এর এই মডেলটির দাম পড়বে ১৩,৯৯৯ টাকা। তবে পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ১২,৭৫০ টাকা পর্যন্ত ছাড়ে এটি কেনা যেতে পারে। আবার এটি ৪৮৬ টাকার নো-কস্ট ইএমআই অপশনেও পাওয়া যাচ্ছে। এছাড়া ফোনটির ওপর এসবিআই ক্রেডিট কার্ড ধারীরা ১০ শতাংশ ছাড় পাবেন। ফিচারের কথা বললে, এতে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

৪. Infinix Hot 11s: সেলে ফোনটির দাম ১০,৪৯৯ টাকা। অফারের কথা বললে, অ্যাক্সিস ব্যাংকের কার্ডে ৫% ক্যাশব্যাক এবং এসবিআই ক্রেডিট কার্ডে ১,০০০ টাকা ছাড় থাকবে। আবার ৯,৯৫০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৩৬৪ টাকার নো-কস্ট ইএমআই পাওয়া যাবে। ফিচার হিসেবে এই স্মার্টফোনে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেকের মিড-রেঞ্জ প্রসেসর পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular