ব্লুটুথ কলিং সহ গেমের মজা, Fire-Boltt Thunder স্মার্টওয়াচে কি নেই

Avatar

Published on:

ভারতে আজ লঞ্চ হল Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Thunder স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারসহ আসা এই স্মার্টওয়াচে থাকছে ৩০টি স্পোর্টস মোড। শুধু তাই নয়, এতে ১.৩২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে মিলবে সাতদিনের ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Thunder স্মার্টওয়াচটির দাম ও সম্পূর্ণ ফিচার।

Fire-Boltt Thunder স্মার্টওয়াচটির দাম ও লভ্যতা

ভারতে ফায়ার বোল্ট থান্ডার স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। আগামী ১৪ মার্চ বেলা ১২ টা থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে এর বিক্রি শুরু হবে। ঘড়িটির সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। ব্ল্যাক, গোল্ড এবং সিলভার এই তিনটি কালার অপশনে কিনতে পাওয়া যাবে নতুন এই স্মার্টওয়াচ।

Fire-Boltt Thunder স্মার্টওয়াচটির ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত ফায়ার বোল্ট থান্ডার স্মার্টওয়াচটি ১.৩২ ইঞ্চি অ্যামোলেড (৩৬০x৩৬০ পিক্সেল) ফুল টাচ ডিসপ্লের সাথে এসেছে। এতে রয়েছে ২০০টিরও বেশী ক্লাউড বেস ওয়াচফেস। শুধু তাই নয় এতে হাইকিং, ব্যাডমিন্টন, বাস্কেটবল, স্কিপিং, সাইক্লিং, রানিং এবং ওয়াকিং এর মত ৩০টি স্পোর্টস মোড উপলব্ধ। এমনকি এতে এক্সেলেরোমিটার, ব্যারোমিটার, গাইরোস্কোপ এবং লাইট সেন্সররও থাকবে।

অন্যদিকে ওয়্যারেবলটিতে ব্লুটুথ কলিং সুবিধা পাওয়া যাবে। এর জন্য এতে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার। সংস্থার দাবি, ঘড়িটি একক চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এছাড়াও স্মার্টওয়াচটিতে হার্ট রেট ট্র্যাকার, স্লিপট্র্যাকার এবং ব্লাডে অক্সিজেন পরিমাপ করার জন্য SpO2 মনিটর উপলব্ধ। সাথে মেডিটেটিভ ব্রিথিংয়ের জন্য একটি ইন্টিগ্রেটেড ব্রিথ মোড এবং ফিমেল হেলথ ট্র্যাকার আছে।

এখানে জানিয়ে রাখি Fire-Boltt Thunder স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড (Android) এবং আইওএস (iOS) ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ৷ এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য স্টপওয়াচ, অ্যালার্ম, অ্যাপ নোটিফিকেশন, ওয়েদার আপডেট, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, সিডেন্টারি রিমাইন্ডার ফ্লাসলাইট, এলার্ম, স্টপ ওয়াচ এবং ক্লক ইত্যাদি।

তদুপরি, মোবাইল গেমপ্রেমীদের জন্য এতে থাকবে থান্ডার ব্যাটেলশিপ, ইয়ং বার্ড, ২০৪৮-এর মত গেম, যা অফলাইনেও খেলা যাবে। পরিশেষে জানাই , জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥