Flipkart ও Amazon-এর আসন্ন ফেস্টিভ সেলে সস্তায় কিনুন iPhone সহ এই প্রিমিয়াম স্মার্টফোনগুলি

Avatar

Published on:

অকাল বর্ষার মধ্যেই পশ্চিমবাংলা তথা ভারতের দোরগোড়ায় এসে দাঁড়িয়েছে উৎসবের মরসুম! সেই উপলক্ষ্যেই মাত্র চার-পাঁচ দিন পর, Amazon (অ্যামাজন) বা Flipkart (ফ্লিপকার্ট)-এর মত অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে ফেস্টিভ সেল শুরু হবে। ইতিমধ্যেই আমরা জেনেছি যে Flipkart-এর ক্ষেত্রে আগামী ৩রা অক্টোবর থেকে Big Billion Days-এর বিশেষ অফারগুলি লাইভ হবে, ওইদিন থেকে Amazon এর Great Indian Festival সেলও শুরু হবে। প্রতিবারের মতই এই বিশেষ সেলগুলিতে বিভিন্ন জিনিসপত্রের ওপর ছাড় এবং আরো অনেক সুবিধা পাওয়া যাবে। সেক্ষেত্রে যারা হালফিলে নতুন ফ্ল্যাগশিপ ফোন কেনার কথা ভাবছেন, তাদের জন্যও এই দুটি অনলাইন সেল অত্যন্ত লাভদায়ক হবে। কারণ উৎসবের মরসুমে গ্রাহকদের আকর্ষিত করতে দুটি ই-কমার্স সংস্থাই কিছু জনপ্রিয় স্মার্টফোন ডিসকাউন্টে বিক্রির ঘোষণা করেছে। আসুন Flipkart Big Billion Days ও Amazon Great Indian Festival সেলে iPhone ও Android ফোনগুলির ওপর কী অফার পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

iPhone এর ওপর অফার

ফ্লিপকার্ট তার আসন্ন সেলে গত বছর লঞ্চ হওয়া Apple iPhone 12 এর ওপর ‘ক্রেজি ডিল’ দেবে বলে ঘোষণা করেছে। সংস্থার টিজার অনুযায়ী, এই প্রিমিয়াম হ্যান্ডসেটটি সেলে নূন্যতম ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এমনিতে এটি এখন অ্যাপল ইন্ডিয়া স্টোরে ৬৫,৯০০ টাকায় বিক্রি হচ্ছে। অন্যদিকে এই ‘ক্রেজি ডিল’ অফারটি ৫.৪ ইঞ্চি কমপ্যাক্ট স্ক্রিনযুক্ত iPhone 12 mini ফোনের ক্ষেত্রেও প্রযোজ্য হবে বলে মনে হচ্ছে। এছাড়াও ফ্লিপকার্ট থেকে দ্বিতীয় প্রজন্মের iPhone SE ৩০,৯৯৯ টাকার কমে পাওয়া যাবে।

Android ফোনের ওপর অফার

যারা নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন কেনার বাসনা রাখছেন তারা অ্যামাজন ইন্ডিয়ার অফারগুলি বিবেচনা করে দেখতে পারেন। এক্ষেত্রে জানুয়ারিতে বাজারে আসা AMOLED 2X ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত Samsung Galaxy S21 Ultra 5G-তে বিশেষ অফার থাকবে। একইভাবে Samsung Galaxy Note 20 ফোনে মিলবে কিছু দুর্দান্ত ডিল; ফিচারের কথা বললে এই মোবাইলে এস পেন সাপোর্ট এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়াও ৭,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৭ ইঞ্চি ডিসপ্লে এবং কোয়ালকম প্রসেসর সম্বলিত Samsung Galaxy M51 মডেলটি তুলনামূলকভাবে সস্তায় কেনা যাবে।

আবার Samsung ছাড়াও, ফ্ল্যাগশিপ ‘স্পেশালিস্ট’ OnePlus-এর নতুন OnePlus 9 Pro 5G, OnePlus 9R ফোনগুলি সেলে আকর্ষণীয় দামে উপলব্ধ হবে। এই ফোনগুলিতে দীর্ঘ ব্যাটারি লাইফ, ফাস্ট চার্জিং, উন্নত ডিসপ্লে এবং ক্যামেরা ফিচার রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥