পুজোর শপিং হবে জমজমাট! 8 দিন ধরে চলবে Sale, সামনে এল Flipkart Big Billion Days-এর তারিখ

Avatar

Published on:

Flipkart Big Billion Days Sale Date Revealed

দেখতে দেখতে সেপ্টেম্বর মাস একেবারে শেষের মুখে এসে দাঁড়িয়েছে, ক্যালেন্ডার পাল্টালেই শুরু পুজোর মরসুম। সেক্ষেত্রে উৎসবের প্রাক্কালে আপনি যদি ফেস্টিভ সেলের অপেক্ষায় থাকেন, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রয়েছে দারুণ সুখবর – বিগত কয়েকদিনের চর্চার পর অবশেষে আজ Flipkart Big Billion Days Sale-এর তারিখ প্রকাশ করেছে সংস্থা। আগামী ৮ই অক্টোবর থেকে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে এই বিশেষ বিক্রয়পর্ব শুরু হবে, সেলের অফার লাইভ থাকবে ১৫ই অক্টোবর অর্থাৎ মহালয়ার পরদিন পর্যন্ত। আর Big Billion Days সেল চলাকালীন Flipkart-এ প্রচুর প্রোডাক্ট সবচেয়ে কম দামে কেনা যাবে। ইতিমধ্যেই প্ল্যাটফর্মটির ইউজাররা ফোনসহ বহু প্রোডাক্ট সেলের দামে কেনার সুযোগ পাচ্ছেন। তবে Flipkart Big Billion Days শুরু হলে আরও অফার হাতের মুঠোয় আসবে। যেমন ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও সুপারকয়েন দিয়ে, নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এবং পুরোনো প্রোডাক্ট এক্সচেঞ্জ করে সাশ্রয় করা যাবে। আসুন এখন আসন্ন সেলটি সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ কথা জেনে নেওয়া যাক…

Flipkart Sale: ব্যাঙ্ক কার্ড ব্যবহারে মিলবে অতিরিক্ত ডিসকাউন্ট

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২৩ সেলের জন্য কোম্পানিটি বহু ব্যাঙ্কের সাথে পার্টনারশিপ করেছে। এক্ষেত্রে ICICI ব্যাঙ্ক, Axis Bank এবং Kotak Mahindra ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে৷ একই সময়ে, যারা Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করবেন তারা ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ৫% আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন। এছাড়া ক্রেতারা Paytm ওয়ালেটের মাধ্যমে কেনাকাটা করলেও বিশেষ ছাড় পাবেন।

Sale-এর অফার লক করে পড়ে কেনা যাবে প্রোডাক্ট

এবারের ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল উপলক্ষে সংস্থা বিশেষ ‘প্রাইস লক’ (Price lock) ফিচার আনবে বলে আগেই নিশ্চিত করেছে। এক্ষেত্রে এখন ফ্লিপকার্ট জানিয়েছে যে, আগামী ১লা অক্টোবর থেকে ৩রা অক্টোবরের মধ্যে সর্বনিম্ন মূল্যের লক পাস দিয়ে ক্রেতারা পছন্দের প্রোডাক্টের দাম লক করার অপশন পাবেন। এতে করে অফার দেখার সাথে সাথেই প্রোডাক্ট কেনার প্রয়োজন পড়বেনা এবং পরে প্রোডাক্ট কিনতে গিয়ে স্টক ফুরিয়ে যাওয়ার বা দাম বেড়ে যাওয়ার ভয় পেতে হবেনা।

আসন্ন Flipkart Sale-এর স্মার্টফোনের ডিল প্রকাশ শুরু হয়েছে

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ শুরু হওয়ার আগেই সংস্থা অনেক স্মার্টফোনের ডিসকাউন্ট প্রাইস লাইভ করেছে। এই কারণে এখনই কম দামে ফোন কেনা যাবে। তবে Apple iPhones সম্পর্কিত ডিলগুলি ১লা অক্টোবর, Samsung ফোনের অফারগুলি ৩রা অক্টোবর এবং Realme স্মার্টফোনের অফার ৬ তারিখ প্রকাশিত হবে। Oppo ব্র্যান্ডের ফোনের ডিল এরইমধ্যে সামনে এসেছে, যেখানে Motorola ফোনের অফারগুলির ওপর থেকে আজ সন্ধ্যায় পর্দা সরানো হবে।

সঙ্গে থাকুন ➥