ফোনের উপর বাম্পার ছাড়, Flipkart Big Saving Days Sale শুরু হচ্ছে 12 মার্চ থেকে

Avatar

Published on:

ফের শুরু হচ্ছে Flipkart Big Saving Days সেল। আগামী ১২ মার্চ থেকে এই সেল শুরু হবে, যা চলবে আগামী ১৬ মার্চ পর্যন্ত। এছাড়া ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা একদিন আগে সেলের অ্যাক্সেস পাবেন। Flipkart তাদের Big Saving Days সেলটি SBI এর সাথে হাত মিলিয়ে নিয়ে আসছে, তাই এই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। এই সেলে বাজেট থেকে প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোন সস্তায় বিক্রি হবে।

Flipkart Big Saving Days Sale এর অফার

ফ্লিপকার্ট ইতিমধ্যেই বিগ সেভিং ডেজ সেলের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে। এই সাইটে সেলের বিভিন্ন অফার সম্পর্কে জানানো হবে। আপাতত সেখানে উল্লেখ করা হয়েছে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে বিভিন্ন রেঞ্জের ফোন পাওয়া যাবে। কোনো ক্রেতা ৭,০০০ টাকার কম দামের ফোন যেমন এই সেলে খুঁজে পাবেন, তেমনি ২৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের ফোনগুলিও অফারের সাথে হাজির থাকবে।

মাইক্রোসাইট থেকে আরও জানা গেছে, Flipkart Big Saving Days সেলে Xiaomi Mi, Realme, Samsung, Oppo, Infinix, iPhone, Poco, Vivo প্রভৃতি নামি দামী ব্র্যান্ডের ফোন পাওয়া যাবে।

আবার এই সেলে নো কস্ট ইএমআই শুরু হবে মাত্র ৯৯৯ টাকা প্রতি মাস হিসেবে। এছাড়া ক্রেতারা ১,৯৯৯ টাকা ও ২,৯৯৯ টাকার নো কস্ট ইএমআই বিকল্প পাবেন। এছাড়া SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের Flipkart Big Saving Days সেলে ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥