লোভনীয় ছাড় সহ Realme, Samsung, Apple এর স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে Flipkart

Avatar

Published on:

চলছে ফ্লিপকার্টের (Flipkart) ‘বিগ ডে’জ সেল’ (Big Saving Days Sale) যাকে সামনে রেখে ই-কমার্স সংস্থাটি জামাকাপড়, ইলেক্ট্রনিক্স সহ হাজার হাজার পণ্যের বিপুল সম্ভার নিয়ে ক্রেতার সম্মুখে হাজির হয়েছে। বিশেষত নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ফ্লিপকার্টের এই সেল ক্রেতাদের এক নম্বর গন্তব্য হতে পারে। কারণ সেল চলাকালীন আকর্ষণীয় ফিচারযুক্ত একাধিক স্মার্টফোনের উপরে নজরকাড়া ছাড় প্রদানের পাশাপাশি, ফ্লিপকার্ট ক্রেতাদের জন্য দুর্দান্ত এক্সচেঞ্জ ও ইএমআই (EMI) অফারও নিয়ে এসেছে। তাছাড়া নির্বাচিত ব্যাংকের গ্রাহকদের জন্য রয়েছে নো-কস্ট ইএমআই (no-cost EMI) পরিষেবার হাতছানি। এটুকুই নয়, বিগ সেভিং ডে’জ সেলে কেনাকাটার পর ইএমআইয়ের মাধ্যমে পেমেন্ট করলে এসবিআই (SBI) ব্যাংকের উপভোক্তারা ১০% অতিরিক্ত ছাড় পেয়ে যেতে পারেন। উল্লেখ্য, আগামী ২৬শে মার্চ এই সেলের শেষ দিন। সুতরাং দেরী না করে এখনই Flipkart Big Saving Days Sale -এ স্মার্টফোনের সবথেকে আকর্ষণীয় পাঁচটি ডিল সম্পর্কে জেনে নিন।

১. Apple iPhone 11

স্মার্টফোন জগতে জনপ্রিয় অ্যাপলের (Apple) iPhone 11 -এর বাজারমূল্য প্রায় ৫৪,৯০০ টাকা। কিন্তু সেল উপলক্ষ্যে ফ্লিপকার্টে এই ডিভাইসের ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটি মাত্র ৪৬,৯৯৯ টাকার বিনিময়ে ক্রয় করা সম্ভব। আবার পুরোনো ডিভাইসের সঙ্গে এক্সচেঞ্জ করলে ক্রেতা আরো ১৬,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেয়ে যেতে পারেন। ফিচারের ক্ষেত্রে এই ফোনে রয়েছে ৬.১ -ইঞ্চির লিকুইড রেটিনা এইচডি এলসিডি ডিসপ্লে, ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং এ১৩ (A13) বায়োনিক চিপ। এটি পাঁচটি রঙের বিকল্পে উপলব্ধ।

২. Realme X3 SuperZoom

এই স্মার্টফোনের বাজারমূল্য ২৭,৯৯৯ টাকা হলেও চলতি সেলে আপনি মাত্র ২২,৯৯৯ টাকা খরচ করে ফোনটি কিনতে পারেন। দামের নিরিখে এই ফোনের পারফরম্যান্স যথেষ্ট ভালো। Realme X3 SuperZoom -এর উল্লেখযোগ্য ফিচারগুলি হলো – ৪,২০০ এমএএইচের (mAh) ব্যাটারি যা ৩০ ওয়াটের ডার্ট চার্জ গ্রহণে সক্ষম, ৬০এক্স ডিজিটাল জুমের সুবিধাসহ উচ্চমানের কোয়াড ক্যামেরা সেটআপ (৬৪+১২+৮+২ মেগাপিক্সেল) ইত্যাদি। ফোনটি কেনার ক্ষেত্রে ফ্লিপকার্ট মাসিক ৩,৮৩৩ টাকার নো-কস্ট ইএমআইয়ের সুবিধা প্রদান করছে।

৩. Samsung Galaxy S20 FE

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে স্যামসাং গ্যালাক্সি সিরিজের S20 Fan Edition স্মার্টফোনটির দাম পড়বে ৪৪,৯৯৯ টাকা। এই অর্থের বিনিময়ে ফোনের ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কেনা যাবে। এক্ষেত্রে আকর্ষণীয় ছাড়ের পাশাপাশি ক্রেতা নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পেয়ে যাবেন। সবথেকে বড় কথা এই ফোনটির জন্য ফ্লিপকার্ট সর্বোচ্চ ২৩,৫০০ টাকার এক্সচেঞ্জ মূল্য প্রদানের কথা ঘোষণা করেছে যা এক কথায় প্রায় অভাবিত! ফিচারের ক্ষেত্রে স্যামসাংয়ের এই ফোনটি ৬.৫ ইঞ্চির ডাইনামিক অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচের ব্যাটারি সহ এসেছে।

৪. Asus ROG Phone 3

গেমিংয়ের ক্ষেত্রে জনপ্রিয় আসুসের (Asus) এই ফোনে রয়েছে ৬.৫৯ -ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ২৭০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ এসেছে। এতে আছে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫+ প্রসেসর। এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের প্রাইমারি ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। ফোনটি ৬০০০ এমএএইচের ব্যাটারি সহ উপলব্ধ। ফ্লিপকার্টে সেল চলাকালীন এই ফোনের ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কেনার জন্য ক্রেতাদের ছাড় সহ প্রায় ৪১,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

৫. Poco X3

বিগ সেভিং ডে’জ সেল চলাকালীন সস্তায় সন্তোষজনক পরিষেবার জন্য ক্রেতা এই ফোনটিকে বেছে নিতে পারেন। এই মুহূর্তে ফ্লিপকার্টে এর ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা। ফিচারের দিক থেকে Poco X3 স্মার্টফোনে রয়েছে ৬.৬৭ -ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬০০০ এমএএইচের ব্যাটারি। ফোনটি ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের সুবিধার সঙ্গে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥