আজই শেষ Flipkart Electronics Day Sale, ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে টিভি, এসি, ফ্রিজ

Avatar

Published on:

Flipkart Electronics Day Sale last day offer 75 percent discount on smart tvs ac fridge

আপনি কি দীর্ঘদিন ধরেই স্মার্ট টিভি, এসি, ফ্রিজ এবং ওয়াশিং মেশিনের মত হোম অ্যাপ্লায়েন্স কেনার পরিকল্পনা করছেন? কিন্তু অত্যাধিক দামের ফলে এখনো কিনে উঠতে পারেননি? তাহলে আপনি এখনই আপনার সেই স্বপ্ন পূরণ করতে পারেন, কারণ Flipkart সকলের জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত সুযোগ। সম্প্রতি Flipkart-এ শুরু হয়ে গেছে ইলেকট্রনিক্স ডে সেল (Electronics Day Sale), আর এই সেল চলবে ২৭ জুলাই থেকে ৩১ জুলাই রাত ১২টা পর্যন্ত। তাই আপনি যদি ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স কিনতে চান তাহলে কিনে ফেলুন আজকের মধ্যেই।

Flipkart Electronics Day Sale-এর অফার ও ডিসকাউন্ট

ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স ডে সেলে স্মার্ট টিভি, এসি, ওয়াশিং মেশিন এবং ফ্রিজ সহ একাধিক পণ্যে ৭৫% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্ক কার্ড দিয়ে এই প্রোডাক্টগুলি কিনলে পাওয়া যাবে ৫২৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। আর আপনি যদি ১৫ থেকে ৩৯ হাজার টাকার মধ্যে কোনো প্রোডাক্ট কিনে থাকেন, তাহলে আপনি পেয়ে যাবেন ফ্ল্যাট ১২৫০ টাকা ডিসকাউন্ট।

শুধু তাই নয়, যদি আপনি ৪০ থেকে ৪৯ হাজার টাকার মধ্যে কোনো প্রোডাক্ট কেনেন তাহলে আপনি পাবেন ৩০০০ টাকা ছাড়। এছাড়াও ৫০ হাজার টাকার উপরে কেনাকাটায় থাকছে ৪০০০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। আর এর থেকে বেশি দামের জিনিস কিনলে আপনাকে দেওয়া হবে ৫২৫০ টাকা ডিসকাউন্ট অফার।

Flipkart Electronics Day সেলে টিভি ও ফ্রিজ-এর মত প্রোডাক্টে পেয়ে যাবেন আকর্ষণীয় অফার

ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স ডে সেলে স্মার্ট টিভি কিনতে পারবেন মাত্র ১৭,৪৯৯ টাকায়। এছাড়া ২৪৬ টাকা মাসিক কিস্তি দিয়ে আপনি ওয়াশিং মেশিন কিনতে পারবেন। আর ফ্রিজ কিনলে আপনি ৬০-৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার পেতে পারেন। আর মাইক্রোওয়েভের মতন প্রোডাক্টে দেওয়া হচ্ছে ৪৫% ছাড়।

সঙ্গে থাকুন ➥