HomeTech Newsসস্তায় Redmi, Samsung ফোন কেনার সুযোগ, ফ্লিপকার্টে শুরু হচ্ছে ইলেকট্রনিক্স সেল

সস্তায় Redmi, Samsung ফোন কেনার সুযোগ, ফ্লিপকার্টে শুরু হচ্ছে ইলেকট্রনিক্স সেল

খাতায় কলমে আজ থেকে চৈত্র মাস শুরু হয়েছে; সপ্তাহ খানেকের মধ্যেই হয়তো পশ্চিমবাংলার গ্রাম বা শহরাঞ্চলে চৈত্র সেলের বিশেষ বিক্রিও শুরু হবে। সেক্ষেত্রে এই চৈত্র মাসের সাথে কোনো সম্বন্ধ না থাকলেও, ভারতের ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট (Flipkart) আগামীকাল থেকে তার পরবর্তী সেল আয়োজন করবে বলে জানা গিয়েছে। ‘ইলেকট্রনিক্স সেল’ (Electronics Sale) নামের এই সেলটিতে, ফ্লিপকার্টের গ্রাহকরা নির্বাচিত ইলেকট্রনিক্স পণ্যের ওপর ছাড় পাবেন; এই সেল চলবে আগামী ২০শে মার্চ পর্যন্ত।

ইতিমধ্যে ফ্লিপকার্ট এই সেলের জন্য আলাদা মাইক্রো সাইট তৈরি করেছে, যেখানে দেখা যাচ্ছে, সংস্থা এটিকে ‘ইলেকট্রনিক্স সেল’ বললেও বেশিরভাগ অফার রয়েছে কেবল স্মার্টফোনের ওপর। যদিও সেল শুরু হলে অন্যান্য প্রোডাক্ট সম্পর্কিত ডিল সামনে আসলেও আসতে পারে। এই সেলের জন্য ফ্লিপকার্ট, আইসিআইসিআইআই ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে এই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে; থাকবে নো কস্ট ইএমআই অপশন এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও। অর্থাৎ এই মুহূর্তে যারা নতুন ফোন কিনবেন বলে ভাবছেন, তাদের জন্য এই সেলটি যথেষ্ঠ লাভদায়ক হতে পারে। আসুন দেখে নিই ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে কোন কোন স্মার্টফোনের ওপর অফার থাকবে।

এই সেলে Apple iPhone 11 হ্যান্ডসেটের ওপর আকর্ষণীয় ছাড় থাকবে; ফলে আগ্রহীরা ৫৪,৯৯৯ টাকা মূল্যের আইফোনটি ৪৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। ফিচারের কথা বললে iPhone 11-তে ৬.১ ইঞ্চির বড় ডিসপ্লে এবং শক্তিশালী A13 বায়োনিক চিপ প্রসেসর রয়েছে। এছাড়াও আছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপও।

আবার আসন্ন সেলে ৬৪,৯৯৯ টাকার Samsung Galaxy S20 FE ফোনটি ৪৪,৯৯৯ টাকায় বিক্রি হবে বলে জানা গিয়েছে। এই প্রিমিয়াম স্মার্টফোনটিতে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা, এক্সিনস অক্টাকোর প্রসেসর। আবার জল ও ধুলো প্রতিরোধের জন্য এতে আছে IP68 রেটিং।

শুধু তাই নয়, ১৯,৯৯৯ টাকার Poco X3 স্মার্টফোনটির ওপর সেলে প্রায় ৫,০০০ টাকা ছাড় দেওয়া হবে। ফলে গ্রাহকরা এই মিড-রেঞ্জার ফ্ল্যাগশিপ ফোনটি ১৪,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে ১২০ হার্টজ ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট এবং কোয়াড রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া সেলফি তোলা বা ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

তবে Poco X3 আপনার জন্য খুব ব্যয়বহুল মনে হলে আপনার জন্য এই ব্র্যান্ডের অন্য একটি বিকল্পও রয়েছে। ফ্লিপকার্ট, এই সেলে Poco M2 Pro ফোনটি ১১,৯৯৯ টাকায় বিক্রির সিদ্ধান্ত নিয়েছে, যার এমআরপি (MRP) এমনিতে ১৬,৯৯৯ টাকা। এই ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট, এইচডিআর ১০ প্লেব্যাক সাপোর্ট এবং ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা রয়েছে।

এছাড়া ফ্লিপকার্ট সেলে ১১,৯৯৯ টাকার Redmi 9 Prime ফোনটি ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনটি মিডিয়াটেকের হেলিও জি৮০ চিপসেটে চলে এবং এতে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়াও আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫,০২০ এমএএইচের ব্যাটারি ক্যাপাসিটি।

তদুপরি, সেলে Redmi 9 Power, Samsung Galaxy F41 ফোনগুলি যথাক্রমে ১০,৪৯৯ টাকা এবং ১৫,৪৯৯ টাকায় বিক্রি হবে। আবার iPhone XR, ROG Phone 3-এর মত প্রিমিয়াম স্মার্টফোনগুলিও এই সেলে আকর্ষণীয় দামে কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

আরও পড়ুন