HomeTech Newsখুব কম ফোনেই এই ফিচার, সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছে Nubia...

খুব কম ফোনেই এই ফিচার, সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছে Nubia Z60S Pro

Nubia Z60S Pro ফোনটি শীঘ্রই আসছে মার্কেটে। লঞ্চের আগে এখন এটি ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance) সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে।

জেডটিই (ZTE) তাদের Nubia Z60 সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার নাম Nubia Z60S Pro। ফোনটিকে নিয়ে ইতিমধ্যেই নানা তথ্য অনলাইনে ভেসে বেড়াচ্ছে। আর এখন লঞ্চের আগে ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance) সার্টিফিকেশন ডেটাবেসে Nubia Z60S Pro ফোনটিকে দেখা গেছে। কি জানা গেল, আসুন দেখে নেওয়া যাক।

Nubia Z60S Pro পেল Wi-Fi অ্যালায়েন্স সার্টিফিকেশন

ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন প্রকাশ করে যে, NX725J মডেল নম্বর সহ একটি নুবিয়া স্মার্টফোন স্যাটেলাইট এবং ৫জি সংযোগ সাপোর্ট সহ শীঘ্রই লঞ্চ হবে। এই সার্টিফিকেশনটি ফোনের নাম প্রকাশ না করলেও, সম্প্রতি আইএমইআই (IMEI) ডেটাবেসে NX725J মডেল নম্বরটিকে দেখা গেছে, যা নুবিয়া জেড৬০এস প্রো নামটি নিশ্চিত করেছে।

ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশনটি এও প্রকাশ করেছে যে, আসন্ন নুবিয়া ডিভাইসটি ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সংযোগ সাপোর্ট করবে। ওয়াই-ফাই সংযোগ ছাড়াও ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ চলবে বলে লিস্টিং থেকে জানা গেছে। আসন্ন নুবিয়া স্মার্টফোনটি নুবিয়া জেড৬০ আল্ট্রার টোন-ডাউন এডিশন হিসাবে জুলাই মাসে প্রকাশিত হতে পারে।

জানিয়ে রাখি, Nubia Z60S Pro গত জুলাইয়ে লঞ্চ হওয়া Nubia Z50S Pro ফোনের উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করতে পারে। আসন্ন Z60S Pro Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে, যা ২৪ জিবি পর্যন্ত র‍্যামের সাথে যুক্ত হবে বলে আশা করা হচ্ছে। Nubia Z60S Pro ফোনে একটি প্রাইমারি ক্যামেরা, একটি আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি টেলিফটো ক্যামেরা ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে শোনা যাচ্ছে। এর বেশি আর কোন তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি, তবে আশা করা যায় আগামী দিনে আপকামিং ফোনটির বিষয়ে আরো বিবরণ প্রকাশ্যে আসবে।

RELATED ARTICLES

Most Popular