HomeTech Newsবাম্পার অফার! Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6...

বাম্পার অফার! Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6 প্রি-বুক করলে 7,000 টাকা ছাড়

Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6 এর প্রি-রিজার্ভেশন শুরু হল ভারতে। অগ্রিম বুক করার জন্য ১,৯৯৯ টাকা খরচ করতে হবে। এই টাকা পরে দামের সঙ্গে মাইনাস হবে। আবার ৭,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

Samsung ভারতে তাদের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের আগে অফিশিয়ালি Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6-এর প্রি রিজার্ভেশন শুরুর ঘোষণা করল। জানিয়ে রাখি, আগামী ১০ জুন প্যারিসে দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্টটি পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করবে। তার আগে এখন ক্রেতারা আসন্ন ফোনগুলি বুক করে প্রচুর বেনিফিটের ফায়দা তুলতে পারবেন।

Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6: প্রি-রিজার্ভ ডেট

যারা Samsung-এর আপকামিং ফোল্ডেবল ডিভাইস কিনতে ইচ্ছুক তারা ১,৯৯৯ টাকা দিয়ে প্রি-বুকিং করতে পারবেন। এই প্রি-রিজার্ভেশন উইন্ডো আগামী ১০ জুলাই রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত খোলা থাকবে। উক্ত সময়ের মধ্যে রিজার্ভ না করলে কোনওপ্রকার বেনিফিট দেবে না স্যামসাং।

Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6: আর্লি বার্ডস বেনিফিট

যারা প্রি-রিজার্ভ করবেন লঞ্চের পর ফোন তারাই আগে হাতে পাবেন। এছাড়াও, তারা ৮,৯৯৯ টাকার সুযোগ সুবিধা পাবে। যার মধ্যে রয়েছে ৭,০০০ টাকা মূল্যের ই-ভাউচার। এটি স্যামসাং শপে চেকআউট করার সময় রিডিম করা যাবে। এছাড়া, ফোনের দাম থেকে ১,৯৯৯ টাকা বাদ দেওয়া হবে।

Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6 কীভাবে প্রি-বুক করবেন

প্রথমে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রি-রিজার্ভ বাটনে ক্লিক করে গ্যালাক্সি প্রি রিজার্ভ ভিআইপি পাস জোগাড় করতে হবে। এরপর সেই ওয়েবসাইটে থাকা পছন্দমতো পেমেন্ট অপশন বেছে নিয়ে ১,৯৯৯ টাকা জমা দিতে হবে। সাকসেসফুল হলেই ইমেল বা এসএমএসে এক্সক্লুসিভ বেনিফিট সহ গ্যালাক্সি প্রি-রিজার্ভ ভিআইপি পাস চলে আসবে।

RELATED ARTICLES

Most Popular