HomeTech NewsRealme GT সিরিজের নতুন ফোন আসছে, ফিচার্সের পর এবার ডিজাইন প্রকাশ্যে এল

Realme GT সিরিজের নতুন ফোন আসছে, ফিচার্সের পর এবার ডিজাইন প্রকাশ্যে এল

গ্লোবাল মার্কেটের পর এবার বিশ্ববাজারে আসছে Realme GT 6 স্মার্টফোনটি। হোম মার্কেটে প্রকাশের আগে এখন রিয়েলমির তরফে ফোনটির ফ্রন্ট প্যানেলের ডিজাইন শেয়ার করা হয়েছে।

এমাসের শুরুতে রিয়েলমি বিশ্ব বাজারে কার্ভড-এজ স্ক্রিন এবং Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটের সাথে Realme GT 6 স্মার্টফোনটি লঞ্চ করেছে। আগামী (জুলাই) মাসে Realme GT 6 ফোনের চীনা ভ্যারিয়েন্টটি উন্মোচন করতে চলেছে সংস্থা। এই সংস্করণে আরও শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট এবং একটি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। রিয়েলমি চায়নার প্রেসিডেন্ট জু কি এখন Realme GT 6 মডেলের ফ্রন্ট ডিজাইনের ফার্স্ট লুক প্রকাশ করে একটি ছবি প্রকাশ করেছেন। চলুন এটি দেখে নেওয়া যাক।

সামনে এল Realme GT 6 ফোনের ফ্রন্ট ডিজাইন

রিয়েলমি চায়নার প্রেসিডেন্ট জু কি দ্বারা শেয়ার করা ছবিটি দেখিয়েছে যে রিয়েলমি জিটি ৬ ফোনের চীনা ভ্যারিয়েন্টের চারদিকে আল্ট্রা-স্লিম বেজেল সহ একটি ফ্ল্যাট স্ক্রিন রয়েছে। এছাড়াও, একটি ধাতব মিড ফ্রেম ফোনের স্থায়িত্ব বাড়াবে। কোম্পানি এখনও রিয়েলমি জিটি ৬ চীনা মডেলের স্ক্রিনের আকার এবং প্রযুক্তিগত বিবরণ নিশ্চিত করেনি। তবে সাম্প্রতিক রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, এটি একটি ওলেড ৮টি এলটিপিও (OLED 8T LTPO) প্যানেল হবে, যা ১.৫কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ ৬,০০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস সাপোর্ট করবে৷ এটি একটি অপটিক্যাল অন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করতে পারে।

পারফরম্যান্সের জন্য, রিয়েলমি জিটি ৬ ফোনে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট থাকতে পারে, যা ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ সহ বাজারে আসতে পারে। যদিও এর সঠিক আকার অজানা রয়ে গেছে, তবে এতে একটি বড় ব্যাটারি থাকবে বলে শোনা যাচ্ছে। ডিভাইসটি ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি Realme GT 6 হ্যান্ডসেটের একটি স্কিম্যাটিক টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন প্রকাশ করেছেন। এটি ফোনের রিয়ার ডিজাইনের আভাস দেয়। ফোনটিতে একটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে, যা ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার সাথে যুক্ত হতে পারে।

RELATED ARTICLES

Most Popular