Flipkart Monsoon Appliance Dhama সেলে মাসিক কিস্তিতে কিনুন Samsung, Sony-র টিভি

Avatar

Published on:

বঙ্গে বর্ষা পা রেখেছে সপ্তাহখানেক আগেই! আর এই বাদলা দিনে পশ্চিমবাংলা তথা ভারতবাসীর ঘর সাজানোর জন্য বিশেষ ইলেকট্রনিক্স সেলের আয়োজন করল Flipkart (ফ্লিপকার্ট)। আজ অর্থাৎ ২৬শে জুন থেকে, এই ই-কমার্স প্ল্যাটফর্মে শুরু হয়েছে ‘Monsoon Appliance Dhamaka’ সেল যাতে Samsung, Whirlpool, Vu, Kodak, Sony-র মত বড় বড় ব্র্যান্ডগুলির প্রোডাক্ট ৭৫% অবধি ছাড়ে কেনা যাবে। অন্যদিকে টিভি কেনার ক্ষেত্রে এই সেলে পাওয়া যাবে ব্যাংক অফার, ইএমআই অপশন এবং এক্সচেঞ্জ অফার। ফলে এই মুহূর্তে যারা টিভি কেনার পরিকল্পনা করছেন, ফ্লিপকার্ট মনসুন অ্যাপ্লায়েন্স ধামাকা সেল তাদের ইচ্ছা পূরণ করবে।

Flipkart Monsoon Appliance Dhamaka সেলে কোন কোন টিভির ওপর ছাড় থাকবে

১. SAMSUNG Crystal 4K Pro (UA65AUE70AKLXL)

Samsung-এর এই ৬৫ ইঞ্চির LED স্মার্টটিভির দাম এমনিতে ৮৮,৯৯৯ টাকা। কিন্তু সেলে HDFC (এইচডিএফসি) ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ট্রানজ্যাকশনে বা ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজাকশনে মিলবে ১০ শতাংশ ছাড়। এছাড়াও আগ্রহীরা এই টিভিটি মাসিক ৪,৯৪৫ টাকার ইএমআইয়ের বিনিময়ে কিনতে পারবেন। ফিচারের কথা বললে, এটির স্ক্রিন রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ২০ ওয়াটের।

২. SONY BRAVIA X7400H (KD-55X7400H)

Sony-র এই KD-55X7400H LED স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির সাইজ ৫৫ ইঞ্চি এবং এতে ২০ ওয়াট স্পিকার, ৫০ হার্টজ রিফ্রেশ রেট ইত্যাদি ফিচার বিদ্যমান। টিভিটির দাম ৬৫,৪৯৯ টাকা হলেও, ক্রেতারা মনসুন সেলে এটি কিনতে চাইলে ব্যাংক কার্ডের ওপর ১০% ছাড় পাবেন। একইভাবে Flipkart Axis ব্যাংক ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। এছাড়াও এটি প্রতি মাসে ৩,৬৩৯ টাকার নো-কস্ট ইএমআই-এ কেনা যাবে।

৩. Vu Premium Full HD LED টিভি (43US)

৪৩ ইঞ্চি Vu Premium Full HD LED স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম ২৩,৯৯৯ টাকা এবং এটিতে ২৪ ওয়াট সাউন্ড আউটপুট ও ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সুবিধা রয়েছে। সেক্ষেত্রে এখন ফ্লিপকার্ট টিভিটিকে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ১০ শতাংশ ছাড় দেবে। তাছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডের মাধ্যমে টিভিটি কিনলে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া ৪,০০০ টাকার নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ।

৪. KODAK 7XPRO (42FHDX7XPRO)

কোডাকের এই টিভিতে ৪২ ইঞ্চি স্ক্রিন, ৩০ ওয়াট স্পিকার, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং অ্যান্ড্রয়েড ওএসের মত ফিচার রয়েছে, এর মূল্য ২০,৪৯৯ টাকা। তবে সেলে টিভিটি মাসিক ৩,৪১৭ টাকার নো-কস্ট ইএমআইতে পাওয়া যাবে। আবার এইচডিএফসি ব্যাংক বা ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই টিভিটি কিনলে ১০% ছাড় এবং ৫% আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥