HomeTech Newsফ্লিপকার্ট মনসুন ধামাকা সেলে অবিশ্বাস্য দামে কিনুন Samsung, Nokia, LG-র স্মার্ট টিভি

ফ্লিপকার্ট মনসুন ধামাকা সেলে অবিশ্বাস্য দামে কিনুন Samsung, Nokia, LG-র স্মার্ট টিভি

বঙ্গে বর্ষার আগমন হতে না হতেই Flipkart -এ শুরু হয়ে গিয়েছে Monsoon Dhamaka Sale। বর্ষণমুখর দিনগুলিতে ঘরবন্দি থেকেও যাতে প্রত্যেকটি বঙ্গবাসী তথা ভারতবাসী সিনেমা, ওয়েব সিরিজ বা ফুটবল ম্যাচ বড়ো স্ক্রিনের টিভিতে দেখতে পারে, সেইজন্য Flipkart এই সেলে স্মার্ট টিভির ওপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। সেক্ষেত্রে, এই মনসুন সেলে ৪৩ ইঞ্চি থেকে শুরু করে ৫৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজের একাধিক Full HD বা 4K LED স্মার্ট ‘অ্যান্ড্রয়েড’ টিভি আপনারা পেয়ে যাবেন অনেক কমে। এগুলি উন্নত ডিসপ্লে প্যানেল, এআই টেকনোলজি সমেত হরেকরকমের ফিচার বর্তমান। তাই আজ আমরা আপনাদের এমন ৫টি স্মার্টটিভির খোঁজ দেব যেগুলিকে দুর্দান্ত ডিলস এবং ভারী ছাড়ের সাথে ফ্লিপকার্ট মনসুন ধামাকা সেলে উপলব্ধ করা হয়েছে।

Vu Premium 43 inch 4K LED smart Android TV

৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের Vu প্রিমিয়াম ৪কে এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিটির প্রকৃত মূল্য ৫০,০০০ টাকা। তবে ফ্লিপকার্টে একে ১৯,০০১ টাকা ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে। ফলে ডিসকাউন্টের পর স্মার্টটিভিটিকে মাত্র ৩০,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ফিচারের প্রসঙ্গে বললে এটিতে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি 4K LED ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। থাকছে ২৪ ওয়াটের সাউন্ড সেটআপ। এছাড়া, Netflix, Amazon Prime Video, Disney+Hotstar এবং Youtube – এর মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির সাপোর্টও পাওয়া যাবে।

LG 43 inch Full HD LED Smart TV

এলজি -এর এই ৪৩ ইঞ্চির ফুল এইচডি এলইডি স্মার্টটিভিটির এমআরপি ৪০,৯৯০ টাকা। তবে এখন ফ্লিপকার্টে এই মডেলটির সাথে ৯,৯৯১ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ডিসকাউন্টের পর এটিকে ৩০,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বললে উক্ত এলজি টিভিটিতে, ২০ ওয়াটের অডিও স্পিকার এবং যাবতীয় ওটিটি প্ল্যাটফর্মের সাপোর্ট পাওয়া যাবে।

43 inch Nokia Full HD LED Smart Android TV

নোকিয়া এই ৪৩ ইঞ্চির ফুল এইচডি এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিটির রিটেল মূল্য, ৩৯,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট মনসুন সেলের দরুন এই মডেলটি ফ্ল্যাট ১৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ২৫,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে। ৪৩ ইঞ্চির স্ক্রিন সাইজ যুক্ত এই নোকিয়া টিভিটি, ৬০ হার্টজ ডিসপ্লে রিফ্রেশ রেট সহ এসেছে। এই অ্যান্ড্রয়েড টিভিতে Onky চালিত স্পিকার সিস্টেম পাওয়া যাবে, যা ৩৯ ওয়াটের সাউন্ড আউটপুট অফার করবে। এছাড়া, এটিতে একাধিক ওটিটি অ্যাপের সাপোর্টও মিলবে।

iFFALCON by TCL 55 inch 4K LED smart Android TV

TCL -এর সাবব্র্যান্ড iFFALCON -এর এই ৫৫ ইঞ্চির ৪কে এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির আসল দাম ৭০,৯৯০ টাকা হলেও, এখন এই মডেলটির ওপর অবিশ্বাস্য ৩৬,৯৯১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে, মনসুন সেলে বড়ো স্ক্রিন যুক্ত এই iFFALCON টিভিটিকে কিনতে মাত্র ৩৩,৯৯৯ টাকা খসাতে হবে। এই অ্যান্ড্রয়েড টিভিটিকে একাধিক স্মার্ট ফিচারের সাথে কনফিগার করে নিয়ে আসা হয়েছে। এটিতে, এইচডিআর ১০, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং মাইক্রো ডিমিং সাপোর্ট সহ একটি ৫৫ ইঞ্চির 4K UHD (আলট্রা-এইচডি) ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। সাথে থাকছে, ২৪ ওয়াটের সাউন্ড আউটপুট সিস্টেম এবং ওটিটি অ্যাপ সাপোর্ট।

Samsung Crystal 4K Pro 43 inch 4K LED Smart TV

স্যামসাং -এর ৪৩ ইঞ্চির ক্রিস্টাল ৪কে প্রো এলইডি স্মার্টটিভিটির এমআরপি ৫৪,৯০০ টাকা। কিন্তু, টিভিটির ওপর ১৫,৯০১ টাকার ছাড় দেওয়াতে, এখন এটির বিক্রয় মূল্য ৩৮,৯৯৯ টাকায় গিয়ে দাঁড়িয়েছে। এই টিভিতে, ২০ ওয়াটের সাউন্ড সিস্টেম, ৬০ হার্টজ ডিসপ্লে রিফ্রেশ রেট, এইচডিআর বা হাই-ডাইনামিক রেঞ্জ এবং ওটিটি প্ল্যাটফর্মগুলির সাপোর্ট পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular