iPhone 12: আইফোন কেনার সেরা সুযোগ, বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে এই শপিং সাইট

Avatar

Published on:

Flipkart offer Big Discount on iPhone 12

আপনি যদি কম দামে iPhone কিনতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। আসলে Flipkart, iPhone 12 এর উপর বিশাল ছাড় দিচ্ছে। ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯০০ টাকা, তবে এই মডেলটি কে এখন ১৮ শতাংশ ডিসকাউন্টে ৪৮,৯৯৯ টাকা মূল্যে ই-কমার্স সাইটে তালিকাভুক্ত করা হয়েছে।

অর্থাৎ ১০ হাজার টাকারও বেশি ছাড়ে iPhone কেনা যাবে। শুধু তাই নয়, এই ফোনের সঙ্গে দেওয়া হচ্ছে ব্যাংক ডিসকাউন্ট, ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফারও। সব অফারের লাভ ওঠাতে পারলে iPhone 12 এর এই মডেল কেনা যাবে ৩২ হাজারেরও কম দামে। উল্লেখ্য, ২০২০ সালে ৭৯,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যে ফোনটি লঞ্চ হয়েছিল।

iPhone 12 এর উপর কী কী অফার রয়েছে

আইফোন ১২-এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টে ৪৮,৯৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে, অর্থাৎ প্রায় ১১,০০০ টাকা ছাড় রয়েছে। পাশাপাশি, ফেডারেল ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। ক্রেতারা ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন।

আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ৫ শতাংশ ছাড়। ফোনটি কেনার ক্ষেত্রে ইএমআই অপশনও পাওয়া যায়। শুধু তাই নয়, ফ্লিপকার্ট থেকে পুরানো ফোন বদলে আইফোন ১২ কিনলে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥