Republic Day Sale: আগামী সপ্তাহ থেকে শুরু Flipkart-এর বছরের ফার্স্ট সেল, কী অফার পাবেন?

Avatar

Published on:

Flipkart Republic Day Sale 2024

অনলাইন শপিংয়ের জন্য অধিকাংশ ভারতীয়ই Flipkart-এর ওপর অত্যন্ত ভরসা করেন। আর তাই বহুল ব্যবহৃত এই ই-কমার্স প্ল্যাটফর্মটিও ক্রেতাদের ভালোবাসা ধরে রাখতে প্রায়ই নানাবিধ লাভজনক অফার দেয়। সেক্ষেত্রে প্রতিবারের মতো ২০২৪ সালের গোড়াতেই Flipkart তার বছরের মতো বড় সেল Flipkart Republic Day Sale-এর আনুষ্ঠানিক ঘোষণা করেছে। দেশের ৭৫তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত এই সেলটি ১৪ই জানুয়ারি অর্থাৎ আগামী সপ্তাহে শুরু হবে – চলবে ১৯শে জানুয়ারি পর্যন্ত। আর এই বিক্রয়পর্ব চলাকালীন নানাবিধ প্রোডাক্ট MRP-র চেয়ে সস্তায় পাওয়া যাবে। মিলবে সুপারকয়েনের মাধ্যমে অতিরিক্ত ছাড় এবং নো কস্ট ইএমআইয়ের বিকল্প কাজে লাগানোর সুবিধাও। তাছাড়া ব্যাঙ্ক অফার তো থাকছেই! তো আসুন, এখন এক নজরে Flipkart Republic Day Sale-এর কিছু হাইলাইট এক নজরে দেখে নিই।

কয়েক দিন পরেই Flipkart-এ Sale, পাবেন এইসব ব্যাঙ্ক অফার

আসন্ন ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank)-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে সংস্থার তরফে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক দেওয়া হবে। অন্যদিকে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের অ্যাকাউন্ট হোল্ডাররা প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশনে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের সুবিধা পাবেন। এছাড়া চাইলে আগে জিনিস কিনে পরে পেমেন্ট করার জন্য ফ্লিপকার্ট পে লেটার (Pay Later) পরিষেবা ব্যবহার করা যাবে।

Republic Day Sale-এ পাবেন এসব অফার

একবার ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল লাইভ হলে প্রতি ৪ ঘন্টা পর পর রকেট ডিল ঘোষণা করবে সংস্থা। এছাড়া বেশি কেনাকাটা করলে বেশি লাভ হবে, কারণ এক্ষেত্রে ‘বাই থ্রি, গেট ৫% অফ’, ‘বাই থ্রি, গেট ৭% অফ’ ইত্যাদি অফার উপলব্ধ থাকবে।
আবার লিমিটেড আওয়ার ব্র্যান্ড ডিল প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টে এবং বিকেল ৪টে থেকে রাত ১০টার মধ্যে লাইভ হবে। ফ্লিপকার্ট প্লাস (Flipkart Plus) ব্যবহারকারীরা ২৪ ঘন্টা অর্থাৎ একদিন আগে সেলের অ্যাক্সেস পাবেন।

উল্লেখ্য, আপনার যদি নতুন স্মার্টফোন কেনার থাকে তাহলে এই সেল মিস করা আপনার জন্য একদমই ঠিক হবেনা, কারণ এখানে মিডরেঞ্জ থেকে প্রিমিয়াম স্মার্টফোনগুলি সবচেয়ে বেশি ডিসকাউন্টে মিলবে। বিশেষত রিপাবলিক ডে-তে Samsung, Motorola, Apple, Google এবং Realme-র ফোনে স্পেশাল অফার থাকবে।

সঙ্গে থাকুন ➥