এই গরমেও ঘরে পান কাশ্মীরের ঠান্ডা, AC, Cooler, ফ্রিজ ও ফ্যানে বাম্পার ছাড় দিচ্ছে Flipkart

Avatar

Updated on:

Flipkart Super Cooling Days 2024

প্রবল গরমে এখনই নাজেহাল হয়ে উঠেছে সাধারণ মানুষ। আর এই কারনেই মানুষ এখন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, এয়ার কুলার এবং ফ্যানের মতো প্রোডাক্ট কিনতে ভিড় জমাচ্ছেন দোকানে। তবে ব্যাপক চাহিদার কারণে স্বাভাবিকভাবেই এই সকল জিনিসের দাম বেড়ে যাওয়ায় চিন্তায় পড়েছেন সাধারণ মানুষ। তাই এই সময়ে ক্রেতাদের মুশকিল আসান করতে Flipkart নিয়ে এসেছে Super Cooling Days Sale। আর নাম শুনেই বুঝতে পারছেন যে এই সময় এয়ারকন্ডিশনার, রেফ্রিজারেটর এয়ার কুলার এবং ফ্যানের মতো প্রোডাক্ট পাওয়া যাবে ভীষণ সাশ্রয়ী মূল্যে। আসুন এই সেলে কোন কোন প্রোডাক্টে কত ছাড় পাওয়া যাবে দেখে জেনে নিন।

রেফ্রিজারেটর (Refrigerator)

ফ্লিপকার্ট জানিয়েছে সুপার কুলিং ডে সেলে স্যামসাং, এলজি, ওয়ার্লপুল, হায়ার, গোদরেজ এবং আইএফবি-এর মতো নেতৃস্থানীয় ব্র্যান্ডগুলির সিঙ্গেল-ডোর, সাইড-বাই-সাইড ডোর, বটম মাউন্ট, ফ্রস্ট ফ্রি, এবং ট্রিপল ডোর রেফ্রিজারেটরে থাকবে আকর্ষণীয় ছাড়। মাত্র 9,990 টাকা থেকে রেফ্রিজারেটর পাওয়া যাবে

এয়ার কন্ডিশনার (Air Conditioner)

এই সেলে 25,000 টাকা থেকে 65,000 টাকা পর্যন্ত দামের বিভিন্ন এসি মডেলকে তালিকাভুক্ত করা হয়েছে। এই সময়ে ক্রেতারা নিজের পছন্দ মতো ওয়াইফাই কানেকশন সহ বিভিন্ন এলজি, ভোল্টাস, গোদরেজ, ডাইকিন, প্যানাসনিক এবং ব্লু স্টারের হাই রেটিংপ্রাপ্ত এয়ারকন্ডিশনার বেছে নিতে পারবেন। পাশাপাশি, এখানে 0.8 থেকে 2 টনের ইনভার্টার এসিও কেনার সুযোগ পাওয়া যাবে।

এয়ার কুলার এবং ফ্যান (Air Cooler and Fan)

এই গরমে যারা এয়ারকুলার বা ফ্যান কিনতে চান তারা এখন ফ্লিপকার্টে ভোল্টাস, কেনস্টার, হ্যাভেলস, অ্যাটমবার্গ, ক্রম্পটন, সহ বিভিন্ন ব্র্যান্ডেড প্রোডাক্ট পেয়ে যাবেন। এই সেলে 3,999 টাকা থেকে শুরু করে 6,499 টাকার মধ্যে পাওয়া যাবে ডেজার্ট কুলার সহ বিভিন্ন ধরনের এয়ার কুলার। আবার 1,299 টাকা থেকে শুরু করে 15,000 টাকার মধ্যে পাবেন সিলিং ফ্যানের বিস্তৃত কালেকশন। উল্লেখ্য, ক্রেতারা এখানে বিভিন্ন এনার্জি এফিসিয়েন্ট বিএলডিসি ফ্যানও পেয়ে যাবেন মাত্র 1,999 টাকায়। এছাড়াও, টেবিল ফ্যান, পেডেস্টাল এবং ওয়াল ফ্যানের মতো অপশনগুলিও পেয়ে যাবেন দারুন ছাড়ে।

সঙ্গে থাকুন ➥