HomeGamesFree Fire Max Redeem Codes Today for 23 December 2022: আজকের ফ্রি...

Free Fire Max Redeem Codes Today for 23 December 2022: আজকের ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড

ভারতে গ্যারেনা ফ্রি ফায়ার ব্যান হয়ে যাওয়ার পর, গেমারদের কাছে এসেছে উচ্চতর ভার্সনের Garena Free Fire MAX গেমটি। এতে রয়েছে উন্নততর গ্রাফিক্স, ক্যারেক্টার এবং অ্যানিমেশনের ব্যবহার। যা গেমটিকে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় করে তুলেছে। আবার গেমপ্লের দিক থেকেই যে শুধুমাত্র এটি গ্যারেনা ফ্রি ফায়ারের সমতুল্য তাই নয়, নরমাল ভার্সনের মত এখানেও গেমারদের জন্য প্রতিদিন রিলিজ করা হয় Free Redeem Code, যা ব্যবহার করে তারা বিনামূল্যে জিতে নিতে পারেন বিভিন্ন ইনগেম আইটেম, যা তাদের খেলাকে আরো আকর্ষণীয় করে তোলে। শুধু গেমারদের মনে রাখতে হবে, এই কোডগুলির নির্দিষ্ট সময়সীমা রয়েছে। তাই চটপট দেখে নিন আজকের ফ্রি রিডিম কোড এবং জিতে নিন পুরস্কার।

Free Fire Max Redeem Code for Today 23 December 2022

ZYPPXWRWIAHD

MCPTFNXZF4TA

B6IYCTNH4PV3

FF11NJN5YS3E

X99TK56XDJ4X

W0JJAFV3TU5E

FF10617KGUF9

WLSGJXS5KFYR

FF119MB3PFA5

YXY3EGTLHGJX

8F3QZKNTLWBZ

FF10GCGXRNHY

SARG886AV5GR

How to Redeem Garena Free Fire Max Redeem Code (গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড কীভাবে রিডিম করবেন)

• আজ অর্থাৎ ২৩ ডিসেম্বরের রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই গ্যারেনা ফ্রি ফায়ারের রিডেম্পশন সাইট, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

• এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

• এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন। গেমাররা রিডিম কোডের বিনিময়ে গোল্ড, ডায়মন্ড এবং আরও অনেক কিছু পেতে পারেন।

RELATED ARTICLES

Most Popular