Garena Free Fire Redeem Code 18 November: আজকের ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন

Avatar

Published on:

Free Fire Redeem Code Today 18 November: বর্তমানে জনপ্রিয় মোবাইল গেমগুলির মধ্যে অন্যতম Garena Free Fire। বিশ্বজুড়ে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া মোবাইল গেমের মধ্যে প্রথমেই উঠে আসে এর নাম । গেমারদের সবসময় মনোরম গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য ব্যস্ত থাকেন Garena Free Fire প্রস্তুতকারী সংস্থা ১১১ স্টুডিও। অ্যাডভেঞ্চারাস এই রয়্যাল ব্যাটেল গেমে ৫০ জন খেলোয়াড় প্যারাসুটে করে একটি নির্জন দ্বীপে নামেন। তারপর সেখান থেকে অস্ত্র নিয়ে, শত্রু দমন করে গেমের শেষ পর্যন্ত টিকে থাকাই এই খেলার মূলমন্ত্র।

গ্যারিনা ফ্রি ফায়ারের সবচেয়ে মজার বিষয় হলো, এখানে গেমাররা নিজেরাই নিজেদের স্ট্যাটেজি এবং পজিশন ঠিক করতে পারেন। তবে শক্তি বাড়িয়ে নিয়ে গেমে টিকে থাকতে গেলে গেমের ইন স্টোর থেকে গ্যাঁটের কড়ি খরচ করে কিছু অস্ত্রশস্ত্র কিনতে হয় গেমারদের। কিন্তু সবার পক্ষে গেম খেলার জন্য পয়সা খরচ করা সম্ভব হয় না।তাই তাদের কথা মাথায় রেখে প্রস্তুতকারক সংস্থার তরফ থেকে প্রতিদিনই গেমারদের জন্য থাকে ফ্রি রিডিম কোডের ব্যবস্থা। কয়েকটি সহজ স্টেপ অনুসরণ করলেই গেমাররা রিডিম করতে পারবেন এই ফ্রি রিওয়ার্ড কোডগুলি। আর কোড রিডিম করলেই তারা পেয়ে যাবেন ডায়মন্ড হ্যাক, রয়্যাল ভাউচার লুট ক্রেটসহ একাধিক গেমিং ইকুইপমেন্টস। তবে এক্ষেত্রে গেমারদের মনে রাখতে হবে, যে দিন যে রিওয়ার্ড কোড দেওয়া হবে, সেটি সেদিনই রিডিম করতে হবে। অন্যথা, ফ্রি রিডিম কোড ব্যাবহার করতে পারবেন না গেমাররা। আসুন আজ অর্থাৎ, ১৮ নভেম্বরের জন্য গ্যারেনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নেওয়া যাক।

১৮ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড (Garena Free Fire Redeem Code 18 November)

FKJH BNJK OPOL

DDFRTY1616POUYT

FFGYBGFDAPQO

FFGTYUO16POKH

BBHUQWPO1616UY

MJTFAER8UOP16

SDAWR88YO16UB

NHKJU88TREQW

MHOP8YTRZACD

BHPOU81616NHDF

ADERT8BHKPOU

FFIC33NTEUKA

FFICYZJZM4BZ

FFIC65E269TQ

FFICZTBCUR4M

FFBBCVQZ4MW

কিভাবে Garena Free Fire ফ্রি কোডগুলি রিডিম করবেন

১) প্রথমেই আপনাকে গ্যারিনার অফিশিয়াল ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যেতে হবে।

২) তারপর Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে।

৩) এরপর উপরের দেওয়া যে কোনও একটি রিডিম কোড কপি করে সেটি ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘continue’ বাটনে ক্লিক করতে হবে।

৪) এরপর আপনার স্ক্রিনে ডবল চেক বক্স আসবে। সেখানে ‘ok’ বাটনে ক্লিক করতে হবে।

আপনার ফ্রি কোড রিডিম প্রক্রিয়াটি সম্পন্ন হল। তবে মনে রাখতে হবে, এই ফ্রি রিডিম কোড ব্যবহার করতে কিছুটা সময় লাগে। কোনও কারণে যদি আপনার ফ্রি কোড রিডিম না হয়, তাহলে সেই মেসেজ আপনার ইমেইলে পাঠিয়ে দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥