HomeTech NewsGarena Free Fire Redeem Code: আজ গ্যারেনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নিন

Garena Free Fire Redeem Code: আজ গ্যারেনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নিন

৬ নভেম্বরের জন্য Garena Free Fire রিডিম কোডের তালিকা দেখে নিন, কীভাবে রিডিম করবেন জেনে নিন

১১১ ডটস স্টুডিও দ্বারা ডেভলপ করা মাল্টিপ্লেয়ার ব্যাটেল রয়্যাল গেম ‘Garena Free Fire’ শুধু ভারতেই নয়, বরং বিশ্বব্যাপী গেমারদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। অ্যাকশন এবং অ্যাডভেঞ্চারের সমন্বয়ে তৈরী এই গেমটি এখন PUBG Mobile এর রিব্রান্ডেড ভার্সন ‘ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া’ (Battlegrounds Mobile India) এর অনুরূপ ‘ক্রেজ’ সৃষ্টি করেছে ভারতীয় ই-গেমারদের মাঝে। এই শুটার গেমে প্লেয়াররা নিজস্ব স্ট্র্যাটেজি তৈরী করতে, লোকেশন বাছতে, ওয়েপন সরবরাহ করতে এবং প্রতিপক্ষের সাথে লড়াই করতে পারে। একই সাথে, প্লেয়ারদের কাছে এই গেমকে আরো আকর্ষিণীয় করে তুলতে, প্রতিদিন তাদের একটি করে কোড দেওয়া হয়। এই কোডগুলি রিডিম করার মাধ্যমে বিনামূল্যে গেমের বিশেষ সামগ্রী অ্যাক্সেস করা যায়। এই রিডিম কোডগুলি পর্যায়ক্রমে প্রকাশিত হতে থাকে। সেক্ষেত্রে, Garena Free Fire -এ যাদের রোজ আনাগোনা তারা নিশ্চয়ই উদগ্রীব হয়ে আছেন আজকের কোড জানার জন্য। টেকগাপের এই প্রতিবেদনে আপনারা ৬ নভেম্বর অর্থাৎ আজকের লেটেস্ট কোড এবং সেটি উদ্ধার করার কৌশল পেয়ে যাবেন।

গ্যারেনা ফ্রি ফায়ার, তাদের গেমারদের জন্য #FreeFireDiwali ইভেন্টের অংশ হিসাবে চালু করেছিল ‘দিওয়ালি স্পেশাল রিওয়ার্ড’। তবে দিওয়ালি চলে গেলেও, এই পুরো ফেস্টিভ সিজন জুড়েই আকর্ষণীয় পুরস্কারের সাথে রিডিম কোড পাওয়া যাবে বলে এখনো আশা করে আছে বহু তরুণ গেমাররা। আর গেমারদের আশা পূরণ করতে অ্যাপের তরফ থেকে আজও একটি নতুন কোড রিলিজ করা হয়েছে। ফ্রি ফায়ার ডায়মন্ড, পেট, রয়্যাল ভাউচার, ওয়েপন সহ আরও অনেক রিওয়ার্ড আনলক করার জন্য নিচে দেওয়া রিডিম কোডগুলি দেখে নিন৷

৬ নভেম্বরের জন্য Garena Free Fire রিডিম কোডের তালিকা :

FTRF VBR4 FR54

FMKI JNCX SDXZ

FQ23 EDCF GUJN

FGBN JKIU F87Y

FINB VCDX SIER

FVFD RT6Y 7U8I

FR54 KJNH GFRT

FG9O KJH0 OIJN

FE57 YGHJ IOKM

F2YT REDC VBHJ

FFVC DXSW ERFG

FYU6 T5RE DFGH

FGHJ U876 TFVB

FIK8 U7Y6 TGBH

FR56 7UIK JHGF

FSER 5T6Y 7U8I

FBNJ I87Y 6TGH

FJKI 8U7Y 6TRF

Garena Free Fire কোড কীভাবে রিডিম করবেন

১. কোড রিডিম করার জন্য প্রথমেই আপনাকে গ্যারেনা ফ্রি ফায়ার রিওয়ার্ড ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যেতে হবে।

২. এরপর Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করুন৷

৩. উপরে দেওয়া যেকোনো ১২-ডিজিট কোডকে কপি করুন এবং সেটি ওয়েবসাইটে গিয়ে পেস্ট করুন। এরপর, ‘Continue’ বাটনে ক্লিক করুন।

৪. এখন স্ক্রিনে একটি ডবল চেক বক্স দেখা যাবে, সেখানে লেখা ‘Ok’ বাটনে ক্লিক করুন।

৫. একবার এই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়ে গেলেই, কোডের বেনিফিট আপনার গেমিং অ্যাপে যোগ করে দেওয়া হবে।

প্রসঙ্গত, গেমাররা এক্ষেত্রে মনে রাখবেন যে, এই রিডেম্পশন প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পর, আপনার ইন-গেম মেইলে রিওয়ার্ড আসতে ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন