HomeTech NewsGarena Free Fire Redeem Code 20 November Today: আজ ২০ নভেম্বরের ফ্রি...

Garena Free Fire Redeem Code 20 November Today: আজ ২০ নভেম্বরের ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন

২০ নভেম্বর অর্থাৎ আজকের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন (Garena Free Fire Redeem Code 20 November)

Free Fire Redeem Code Today 20 November– Garena FF Redeem Code:  ১১১ ডটস স্টুডিও দ্বারা ডেভেলপ করা মাল্টিপ্লেয়ার ব্যাটেল রয়্যাল গেম ‘Garena Free Fire’ শুধু ভারতেই নয়, বরং বিশ্বব্যাপী গেমারদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। শুধু গুগল প্লে স্টোরের হাই রেটিংই নয়, গত অক্টোবর মাসে সবচেয়ে বেশি মানুষের মোবাইল অথবা ল্যাপটপে ডাউনলোড হয়েছে এই গেমটি। ভারতীয় ই-গেমারদের মধ্যে PUBG Mobile এর রিব্রান্ডেড ভার্সন ‘ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া’ (Battlegrounds Mobile India) এর থেকেও বেশি ‘ক্রেজ’ তৈরি করতে সক্ষম হয়েছে এই Free Fire।

এই গেমে শুটাররা নিজেরাই নিজেদের স্ট্র্যাটেজি তৈরি করতে পারেন। নিজেদের শত্রুদের মারার জন্য এখানে গেমারদের ল্যান্ডিং পজিশন, উইপন দেওয়া নেওয়া করতে হয়। তবে এই ধরনের উইপন সংগ্রহ করে নিজেদের শক্তি বাড়াতে গেমারদের পকেটের পয়সা খরচ করতে হয়। যদিও কোনোরকম পয়সা খরচ না করে পুরোপুরিভাবে গেমটিকে উপভোগ করার জন্য গ্যারিনা ফ্রি ফায়ার ডেভলপপিং সংস্থার পক্ষ থেকে গেমারদের জন্য প্রতিদিন থাকছে ফ্রি রিডিম কোডের ব্যবস্থা। এই রিডিম কোডগুলি পর্যায়ক্রমে প্রকাশিত হতে থাকে। সেক্ষেত্রে, Garena Free Fire -এ যাদের রোজ আনাগোনা তারা নিশ্চয়ই অধীর আগ্রহে বসে আছেন আজকের কোড জানার জন্য! টেকগাপের এই প্রতিবেদনে আপনারা ২০ নভেম্বর অর্থাৎ আজকের গ্যারিনা ফ্রি ফায়ারের লেটেস্ট কোড এবং সেটি উদ্ধার করার কৌশল পেয়ে যাবেন।

২০ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড (Garena Free Fire Redeem Code 20 November)

FFIC 33NT EUKA

FFIC YZJZ M4BZ

FFIC 65E2 69TQ

FFIC ZTBC UR4M

SDAWR88YO16UB

NHKJU88TREQW

MHOP8YTRZACD

DDFRTY1616POUYT

FFGYBGFDAPQO

FFGTYUO16POKH

BBHUQWPO1616UY

MJTFAER8UOP16

BHPOU81616NHDF

ADERT8BHKPOU

কিভাবে আপনি Garena Free Fire ফ্রি কোডগুলি রিডিম করবেন

১) গ্যারিনার অফিশিয়াল ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যান।

২) Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করুন।
৩) এরপর উপরের দেওয়া যে কোনও একটি রিডিম কোড কপি করে সেটি ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘continue’ বাটনে ক্লিক করুন।

৪) এরপর আপনার স্ক্রিনে ডবল চেক বক্স আসবে। সেখানে ‘ok’ বাটনে ক্লিক করুন।

আপনার ফ্রি কোড রিডিম প্রক্রিয়াটি সম্পন্ন হল। তবে মনে রাখতে হবে, এই ফ্রি রিডিম কোড ব্যবহার করতে খানিকটা সময় লাগে। এক্ষেত্রে আপনাকে ২৪ ঘন্টা পর্যন্ত এটি ব্যবহারের জন্য অপেক্ষা করতে হতে পারে।

RELATED ARTICLES

Most Popular