স্বল্প মূল্যে Garuda ও Zippy ইলেকট্রিক সাইকেলের বুকিং করুন, বাড়িতে ডেলিভারি পাবেন

Avatar

Published on:

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউনের ঘোষণার সময় থেকেই সাইকেলের গুরুত্ব বেড়েছে গোটা বিশ্বে। সেইসঙ্গে প্রথাগত সাইকেলের আধুনিক রূপ ইলেকট্রিক সাইকেলের ব্যবহারও তাৎপর্যপূর্ণ ভাবে বৃদ্ধি হয়েছে। ফলে ইলেকট্রিক মোটরযুক্ত সাইকেলের বাজার ধরতে নেমে পড়েছে একাধিক সংস্থা। বৈদ্যুতিক যানবাহন নির্মাতা নাহক মোটর্স (Nahak Motors) সেই সংস্থাগুলির মধ্যে অন্যতম। নাহক মোটর্স দু’টি মেড ইন ইন্ডিয়া ইলেকট্রিক সাইকেল সম্প্রতি লঞ্চ করেছিল – (গারুদা) Garuda ও Zippy (জিপ্পি)। এই নতুন ইলেকট্রিক মোটরযুক্ত সাইকেলের বুকিং গত সপ্তাহ থেকে চালু হয়েছে; ২,৯৯৯ টাকা দিয়ে বুকিং করা যাচ্ছে৷ আগামী ১১ জুলাই পর্যন্ত বুকিং চলবে।

বুকিং করা ই-সাইকেল নাহক মোটর্সের ডিলারশিপে গিয়ে সংগ্রহ করার ঝক্কিও গ্রাহকদের পোহাতে হবে না। আগস্টের মাঝামাঝি সময় থেকে গারুদা ও  জিপ্পি গ্রাহকদের বাড়ির দোরগোড়ার পৌঁছে দেবে বলে সংস্থাটি প্রতিশ্রুতি দিয়েছে। নাহক জানিয়েছে, যারা অগ্রিম বুকিং করেছেন, তারা ১৩ জুলাই ডেলিভারি শিডিউল পেয়ে যাবেন।

Garuda ও Zippy ব্যাটারি, রেঞ্জ, স্পিড

গারুদা ও জিপ্পি এক চার্জে ৪০ কিলোমিটার একটানা দৌড়তে পারবে। ১০ টাকা মূল্যের চার্জে এটি ১০০ কিলোমিটার চলতে সক্ষম। আবার এতে ইন্টারচেঞ্জেবল লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে। ফলে ১০.৪ অ্যাম্পিয়ার আওয়ার অথবা ১৪.৫ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি প্যাকে এটি আপগ্রেড করার সুবিধা পাওয়া যাবে। বাড়ির সাধারণ চার্জার দিয়েই এটি চার্জ করা যাবে।

গারুদা ও জিপ্পি ইলেকট্রিক বাইসাইকেলের সর্বোচ্চ গতিসীমা ঘন্টায় ২৫ কিমি।

Garuda ও Zippy ফিচার

গারুদা ও জিপ্পি-তে এলসিডি ডিসপ্লে, প্যাডেল সেন্সর, এবং ফ্রন্ট হেডলাইটের মতো বৈশিষ্ট্য যুক্ত হয়েছে।

Garuda ও Zippy দাম

নাহক মোটর্স তাদের গারুদা ইলেকট্রিক ইলেকট্রিক সাইকেলের দাম ৩১,৯৯৯ টাকা রেখেছে। আর জিপ্পি-র দাম ৩৩,৪৯৯ টাকা ধার্য করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥