Flipkart Electronics Sale: ১৬% অবধি ছাড়ে মিলছে iPhone 11 ও iPhone 12 মডেল, এ অফার মিস করবেন না!

Avatar

Published on:

আর মাত্র ২ মাস বাকি, তার পরেই Apple (অ্যাপল)-এর বহুপ্রতীক্ষিত ‘নেক্সট জেনারেশন’ আইফোন সিরিজ iPhone 14 (আইফোন ১৪)-এর ওপর থেকে পর্দা সরানো হবে। সেক্ষেত্রে অন্যান্য বারের মতই, নতুন সিরিজ আসার আগে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটসহ বিবিধ অনলাইন শপিং পোর্টালের মধ্যে পূর্ববর্তী সিরিজের মডেলগুলি ব্যাপক ডিসকাউন্টের সাথে বিক্রি হওয়ার প্রবণতা দেখা যাচ্ছে। যেমন, চলতি সময়ে ‘Flipkart Electronics Sale’ (ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেল)-এ iPhone 11 (আইফোন ১১) এবং iPhone 12 (আইফোন ১২)-তে দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। উপরন্তু, ই-কমার্স প্ল্যাটফর্মটিতে উপলব্ধ এক্সচেঞ্জ বোনাস ও ব্যাংক অফারের লাভ ওঠাতে পারলে ক্রেতারা অত্যন্ত কম খরচে নজরকাড়া ডিজাইন এবং একগুচ্ছ অসাধারণ ফিচারসমৃদ্ধ এই হ্যান্ডসেটগুলিকে পকেটস্থ করার সুযোগ পাবেন।

উল্লেখ্য যে, গত পরশু অর্থাৎ ৬ জুলাই থেকে শুরু হওয়া এই ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেল চলবে আগামী ১০ জুলাই পর্যন্ত। সেক্ষেত্রে হালফিলে যদি আপনার একটি নতুন আইফোন কেনার পরিকল্পনা থেকে থাকে, তাহলে এই মুহূর্তে ফ্লিপকার্টের দৌলতে সেই আশা সহজেই পূরণ হতে পারে। তাহলে চলুন, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ার আগেই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে আইফোন ১১ এবং আইফোন ১২-এ উপলব্ধ অফারগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

iPhone 11-এর দুটি ভ্যারিয়েন্টে Flipkart-এর অফার

আপনাদের জানিয়ে রাখি, ৪৯,৯০০ টাকা দামের আইফোন ১১-এর ৬৪ জিবি মডেলটি ফ্লিপকার্টের চলতি সেলে ১৩ শতাংশ ছাড়ে ৪২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর পাশাপাশি ই-কমার্স সাইটটি ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও দিচ্ছে। অন্যদিকে, এই প্ল্যাটফর্মে ১২% ছাড়ের দরুন আইফোন ১১-এর ১২৮ জিবি মডেলটি ৫৪,৯০০ টাকার পরিবর্তে ৪৭,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। এক্ষেত্রেও ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধাটি উপলব্ধ রয়েছে। উপরন্তু, দুটি ভ্যারিয়েন্ট কেনার ক্ষেত্রেই সিটি ব্যাংকের কার্ড ব্যবহার করলে ক্রেতারা ২,০০০ টাকার অতিরিক্ত ছাড় পেতে সক্ষম হবেন। তবে এক্ষেত্রে মনে রাখবেন, আপনি যে ফোনটি এক্সচেঞ্জ করছেন সেটির বর্তমান অবস্থা তথা গুণমানের ওপর নির্ভর করবে আপনি কত টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন।

iPhone 12-এ উপলব্ধ অফার

আগেই বলেছি যে, চলতি সেলে ক্রেতারা আকর্ষণীয় ডিসকাউন্টে আইফোন ১২ কেনার সুযোগ পাবেন। এই মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমনিতে দাম ৬৫,৯০০ টাকা। তবে বর্তমানে ‘ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেল’ চলাকালীন ১৬% ছাড়ের সুবাদে ক্রেতাদের এই হ্যান্ডসেটটি কিনতে হলে ৫৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, ফোনটির ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে হলে খরচ পড়বে যথাক্রমে ৫৯,৯৯৯ টাকা এবং ৬৯,৯৯৯ টাকা। সেক্ষেত্রে, তিনটি ভ্যারিয়েন্টের জন্যই ফ্লিপকার্ট নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড মারফত কেনাকাটার ক্ষেত্রে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥