দুর্দান্ত ক্যামেরার Google Pixel 4a এক্সচেঞ্জ অফারে মাত্র ১২,১৪৯ টাকায় বাড়ি নিয়ে যান, অফার আজ শেষ

Avatar

Published on:

Google-এর Pixel (পিক্সেল) ফোন এমনিতে খুব জনপ্রিয়; অনেকেই এই প্রিমিয়াম ফোন কিনতে আগ্রহ বোধ করেন। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে Google Pixel ফোন কিনতে চান, তাহলে Pixel 4a (পিক্সেল ৪এ) মডেলটি বেছে নিতে পারেন। আসলে Flipkart (ফ্লিপকার্ট) ইলেকট্রনিক্স সেলে ৬ জিবি র‌্যাম এবং ১২.২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরাযুক্ত এই ফোনটি ৩১,৯৯৯ টাকার বদলে মাত্র ১২,১৪৯ টাকায় কেনার সুযোগ রয়েছে। নিঃসন্দেহে এ এক আকর্ষণীয় অফার! কিন্তু কীভাবে এটির ফায়দা তুলবেন? আসুন জেনে নিই…

Google Pixel 4a-এর অফার

গুগল পিক্সেল ৪এ ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা, তবে এখন এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজটি ৪,০০০ টাকা ছাড়ে কেনা যাবে। এছাড়া সিটি ব্যাংকের ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক দেওয়া হবে।

শুধু তাই নয়, যদি আপনি নগদে বা সম্পূর্ণ মূল্য পরিশোধ করে ফোনটি কিনতে না চান, তাহলে প্রতি মাসে ৯৭১ টাকা ইএমআই অপশন উপলব্ধ। আবার পুরনো ফোন এক্সচেঞ্জ করলে আপনি ১৫,৮৫০ টাকা পর্যন্ত দাম পাবেন। অর্থাৎ সব ছাড় বা অফার মিলিয়ে ফোনটি মাত্র ১২,১৪৯ টাকায় কেনা যাবে।

Google Pixel 4a-এর স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৪এ ফোনে আছে ৫.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে রয়েছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৩,১৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য পিক্সেল ৪এ ফোনে ১২.২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥