প্রথম সেলে ৩০ মিনিটে বিক্রি শেষ Google Pixel 4a এর

Avatar

Published on:

গতকাল ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে শুরু হয়েছিল Google Pixel 4a এর সেল। এই সেলে ফোনটি ৩১,৯৯৯ টাকার পরিবর্তে ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছিলো (৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ)। ফলে যারা ফটোগ্রাফির শখ রাখেন তারা আর সুযোগ হাতছাড়া করেননি। গুগলের তরফে জানানো হয়েছে, পিক্সেল ৪এ এর সেল শুরু হওয়ার ৩০ মিনিটের মধ্যেই সমস্ত ইউনিট বিক্রি হয়ে গেছে। তারা পরবর্তী সেলে Google Pixel 4a এর আরও বেশি ইউনিট উপলব্ধ করবে বলে জানিয়েছে। যদিও ফোনটির দ্বিতীয় সেলের তারিখ এখনও জানা যায়নি।

Google Pixel 4a এর ওপর স্পেশাল অফার

যারা গুগল পিক্সেল ৪এ ফোন কিনবেন তারা বিনামূল্যে ফটোগ্রাফির লেসন পাবেন। যার দাম pixel.getpepped.com ওয়েবসাইটে প্রায় ৭,৯৯৯ টাকা। আবার তিনমাসের ইউটিউব প্রিমিয়াম ও গুগল ওয়ান ট্রায়াল পাওয়া যাবে। এছাড়া SBI এর ক্রেডিট ব্যবহার করলে ১,৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। শুধু তাই নয়, এসবিআই ডেবিট কার্ড গ্রাহকদেরও ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

Google Pixel 4a স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৪এ ফোনে পাবেন ৫.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে। গুগল পিক্সেল ৪এ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরের সাথে এসেছে। ফোনটি Titan M Security মডিউলের সাথে এসেছে। এতে ৩,১৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সাথে আছে ১৮ ওয়াটের এডাপ্টার। কোম্পানির দাবি ফোনটি ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। যদিও এই ফোনে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট পাবেন না। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক, দুটি মাইক্রোফোন ও স্টেরিও স্পিকার।

Pixel 4A ফোনের পিছনে আছে এলইডি ফ্ল্যাশ যুক্ত ১২.২ মেগাপিক্সেল (এফ/১.৭ অ্যাপারচার) ডুয়েল পিক্সেল ফেস ডিটেকশন। এই ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস), ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (ইআইএস), এবং একটি ৭৭ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সাপোর্ট করে। এছাড়াও ক্যামেরার অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে লাইভ এইচডিআর +, ডুয়েল এক্সপোজার কন্ট্রোল, নাইট সাইট এবং পোর্ট্রেট মোড অন্তর্ভুক্ত রয়েছে। এই ফোনটি এসেছে মডার্ন পাঞ্চ হোল ডিসপ্লে (বাম দিকে কোনায়) ডিজাইনের সাথে, যেখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥