HomeTech NewsGoogle Pixel 6a এর রিটেল বক্সের ছবি ফাঁস, প্রত্যাশিত সময়ের আগেই লঞ্চের...

Google Pixel 6a এর রিটেল বক্সের ছবি ফাঁস, প্রত্যাশিত সময়ের আগেই লঞ্চের সম্ভাবনা

টেকজাইন (Techxine) তাদের প্রতিবেদনে গুগল পিক্সেল ৬এ-এর রিটেইল বক্সের ছবি শেয়ার করেছে। এটি ইঙ্গিত করে যে, এই ফোনটি ২৮ জুলাইয়ের আগেই বাজারে লঞ্চ হতে পারে

গত বছর অক্টোবরে গুগল লঞ্চ করে তাদের Pixel 6 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটি। এই লাইনআপের অধীনে Google Pixel 6 এবং Pixel 6 Pro হ্যান্ডসেট দুটি বাজারে পা রাখার কিছু দিন পর থেকেই জল্পনা শুরু হয়েছে যে, গুগল শীঘ্রই এই স্মার্টফোনগুলির বাজেট সংস্করণ হিসেবে Google Pixel 6a নামক একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ আবার গত সপ্তাহেই একটি সূত্র মারফৎ জানা গেছে যে, আগামী মে মাসে আয়োজিত গুগল আই/ও (Google I/O) ইভেন্টে Pixel 6a মডেলটি সম্পর্কে ঘোষণা করতে পারে সংস্থা এবং আগামী ২৮ জুলাইয়ের কাছাকাছি সময়ে এই ফোনটি বাজারে আত্মপ্রকাশ করতে পারে। এবার একটি টেক সাইট তাদের নতুন রিপোর্টের মাধ্যমে Google Pixel 6a- এর রিটেইল বক্সের ছবি প্রকাশ্যে এনেছে, যা ইঙ্গিত দিচ্ছে আপকামিং গুগল পিক্সেল ফোনটি প্রত্যাশিত সময়ের আগেই উন্মোচিত হতে পারে। এছাড়াও, রিটেইল বক্সের ওপরে ফোনটির ছবি থেকে এর ডিজাইন সম্পর্কেও ধারণা পাওয়া যাচ্ছে। তাহলে আসুন সাশ্রয়ী মূল্যের Google Pixel 6a সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এলো তা জেনে নেওয়া যাক।

সামনে এল Google Pixel 6a- এর রিটেইল বক্সের ছবি

টেকজাইন (Techxine) তাদের প্রতিবেদনে গুগল পিক্সেল ৬এ-এর রিটেইল বক্সের ছবি শেয়ার করেছে। এটি ইঙ্গিত করে যে, এই ফোনটি ২৮ জুলাইয়ের আগেই বাজারে লঞ্চ হতে পারে। রিটেইল বাক্সের ওপর পিক্সেল ৬এ-এর একটি ছবি রয়েছে। এটি দেখে অনুমান করা হচ্ছে এই আসন্ন মডেলেও পিক্সেল ৬ এবং পিক্সেল ৬ প্রো-এর অনুরূপ ডিজাইন থাকবে। এছাড়া, ছবি দেখে এই হ্যান্ডসেটের ক্যামেরা ভিসারটি কাঁচের তৈরি বলে মনে করা হচ্ছে তবে এটি চকচকে প্লাস্টিক হতে পারে। কেননা পূর্বের বেশকিছু রিপোর্টে দাবি করা হয়, গুগল পিক্সেল ৬এ-এর বডিটি প্লাস্টিক-নির্মিত হবে।

অন্যদিকে, গুগল পিক্সেল ৬এ- এর ক্যামেরা ভিসারটি ভালোভাবে পর্যবেক্ষণ করলে, ভিসারের দুটি ক্যামেরার চারপাশে একটি ক্ষীণ পিল-আকৃতির রূপরেখা দেখতে পাওয়া যাবে, যা এর আগে ফাঁস হওয়া রেন্ডারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। ফোনের ডানদিকের বড় এলইডি ফ্ল্যাশটিও রেন্ডারে আগে দেখা গেছে। তবে এই আসন্ন স্মার্টফোনে মাইক্রোফোন হোল এবং লেজার অটোফোকাসটি থাকবে না বলেই মনে করা হচ্ছে।

জানিয়ে রাখি, আগের লিকগুলি ইঙ্গিত দিয়েছে যে, Google Pixel 6a-এ একটি ৬.২ ইঞ্চির OLED ডিসপ্লে দেওয়া হবে এবং নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি ডিসপ্লের মধ্যে এম্বেড করা থাকবে৷ ভালো পারফরম্যান্সের জন্য এই মডেলটিও Google Pixel 6 এবং 6 Pro-এর মতো সংস্থার নিজস্ব Tensor চিপসেট দ্বারা চালিত হবে এবং তার সাথে এতে ১২৮ জিবি স্টোরেজ মিলবে।

ক্যামেরার ক্ষেত্রে, Google Pixel 6a- এর ব্যাক প্যানেলে ১২.২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৬৩ প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৫৫ আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স উপস্থিত থাকবে। আর ডিভাইসের সামনের দিকের ক্যামেরাটি একটি পাঞ্চ-হোল কাটআউটের ভিতরে অবস্থান করবে।

RELATED ARTICLES

Most Popular